নতুন গ্রাহকদের জন্য অবিশ্বাস্য প্ল্যান নিয়ে এল এয়ারটেল


নতুন গ্রাহকদের জন্য অবিশ্বাস্য দামে প্রথম রিচার্জ লঞ্চ করল টেলিকম অপারেটার এয়ারটেল। প্রসঙ্গত, নতুন কানেকশান নেওয়ার পরে প্রথম রিচার্জ করলে যে কোন মোবাইল কানেকশান চালু হয়। মাত্র ৭৬ টাকায় নতুন প্রথম রিচার্জ নিয়ে এসেছে গুরুগ্রামের টেলিকম কোম্পানিটি।

৭৬ টাকা প্রথম রিচার্জে ২৬ টাকা টকটাইম পাওয়া যাবে। ২৮ দিন ভ্যালিড থাকবে এই প্ল্যান। এর সাথেই থাকবে 100MB ডাটা। এই প্ল্যানে লোকাল ও ন্যাশানাল কল করতে মিনিটে ৬০ পয়সা খরচ হবে।

৭৬ টাকা প্রথম রিচার্জ ছাড়াও ১৭৮ টাকা, ২২৯ টাকা ও ৪৯৫ টাকা প্রথম রিচার্জ নিয়ে এসেছে এয়ারটেল। এই তিনটি প্ল্যানের সাথেই থাকছে আনলিমিটেড লোকাল ও ন্যাশানাল কলের সুবিধা। তবে এই তিনটি প্ল্যানের সাথে আলাদা ডাটা ও ভ্যালিডিটি পাওয়া যাবে।

১৭৮ টাকা প্ল্যাএর সাথে থাকছে দিনে 1GB ডাটা আর ২৮ দিন ভ্যালিডিটি। ২২৯ টাকা প্ল্যানে সাথে থাকছে দিনে 1.4GB ডাটা আর ২৮ দিন ভ্যালিডিটি। ৪৯৫ টাকা প্ল্যানে থাকছে দিনে 1.4GB ডাটা ব্যবহারের সুযোগ। তবে এই প্ল্যানের সাথে ৮৪ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। ১৭৮ টাকা, ২২৯ টাকা ও ৪৯৫ টাকা প্ল্যানের সাথে দিনে ১০০টি লোকাল ও ন্যাশানাল SMS বিনামূল্যে পাবেন গ্রাহক।

সম্প্রতি নতুন ভ্যালিডিটি রিচার্জ লঞ্চ করেছে এয়ারটেল। এয়ারটেল প্রিপেড গ্রাহকরা ২৩ টাকা রিচার্জে ২৮ দিন ভ্যালিডিটি পাবেন। তবে এই প্ল্যানে কোন টকটাইম বা ডাটা পাওয়া যাবে না। শুধুই ভ্যালিডিটি মিলবে এই রিচার্জে। এর পরে কল ও ডাটা ব্যবহারের জন্য আলাদা করে রিচার্জ করতে হবে। ২৩ টাকা রিচার্জ করলে লোকাল ও ন্যাশানাল কল করতে প্রতি সেকেন্ডে খরচ হবে ২.৫ পয়সা।

লোকাল এসএমএস করতে ১ টাকা ও ন্যাশানাল এসএমএস করতে খরচ হবে ১.৫ টাকা। ডাটা ব্যবহারের জন্য আলাদা ডাটা প্যাচ রিচার্জ করতে হবে। তবে মেন ব্যালেন্স ব্যবহার করেও ২৩ টাকা প্ল্যানের এয়ারটেল গ্রাহকরা ডাটা ব্যবহার করতে পারবেন। টেলিকমটকে এক রিপোর্টে জানানো হয়েছে কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট ও অ্যাপ থেকে এয়ারটেল প্রিপেড গ্রাহকরা ২৩ টাকা রিচার্জ করতে পারবেন।