প্রেমের প্রস্তাব ফিরিয়ে দগ্ধ কলেজছাত্রী, অবস্থা সংকটজনক


বার বার প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ার জন্য তরুণীর গায়ে আগুন জ্বালল দুষ্কৃতী। সংকটজনক অবস্থায় দিল্লির সফদরজং হাসপাতালে ভর্তি উত্তরাখণ্ডবাসী সেই তরুণী।

পুলিশ জানিয়েছে, বছর আঠেরোর কলেজছাত্রীকে বেশ কয়েক বার প্রেম নিবেদন করেছিল ৩১ বছর বয়েসি হৃষীকেশের বাসিন্দা এক ট্যাক্সিচালক। কিন্তু তার প্রস্তাবে রাজি না হওয়া গত সোমবার কলেজ থেকে বাড়ি ফেরার পথে তরুণীকে সে আক্রমণ করে। তাঁর গায়ে পেট্রল ঢেলে সে আগুন জ্বেলে দেয় বলে অভিযোগ।

শরীরের ৭০-৮০% অংশ দগ্ধ অবস্থায় তড়িঘড়ি তাঁকে এয়ার অ্যাম্বুলেন্সে দিল্লি নিয়ে গিয়ে এইমস হাসপাতালে ভর্তি করা হয় বলে জানিয়েছেন হৃষীকেশের মেডিক্যাল সুপার ব্রহ্ম প্রকাশ। কিন্তু সেখানে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে সফদরজং হাসপাতালের বার্ন ওয়ার্ডে স্থানান্তরিত করা হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, তরুণীর ফুসফুস ও মুখমণ্ডলে গভীর ক্ষত সৃষ্টি হয়েছে।
দিনের সেরা খবর এবার হোয়াটসঅ্যাপে কলেজছাত্রীটিকে প্রতিদিন অনুসরণ করতে শুরু করে ওই ট্যাক্সিচালক। সোমবার সকালে হঠাৎ তাঁর উপর সে ঝাঁপিয়ে পড়ে। জ্বলন্ত অবস্থায় আর্তনাদ করে উঠলে স্থানীয় মানুষ ছুটে এসে নিগৃহীতাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

অভিযুক্ত চ্যাক্সিচালককে সোমবারই গ্রেফতার করে পুলিশ। ঘটনায় ক্ষুব্ধ কলেজ পড়ুয়ারা তার মৃত্যুদণ্ড দাবি করে বিক্ষোভে নেমেছেন।