অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু যুবক-যুবতির, বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে খুন?


অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল যুবক ও যুবতির। মৃতদের নাম গণেশ ঘোষ (২৯) ও সাবিনা বিবি (২৪)। দু'জনের বাড়ি সুতি থানা এলাকায়। শুক্রবার রাতে সাবিনা বিবির বাড়ি থেকে অগ্নিদগ্ধ অবস্থায় দু'জনকে উদ্ধার করা হয়। গতকাল জঙ্গিপুর মহকুমা হাসপাতালে মারা যান সাবিনা বিবি। মুর্শিদাবাদ মেডিকেল কলেজ ও হাসপাতালে মৃত্যু হয় গণেশ ঘোষের। স্থানীয় বাসিন্দাদের একাংশ জানাচ্ছে, গণেশ ও সাবিনার মধ্যে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। সেকারণে তাঁদের গায়ে আগুন লাগিয়ে খুন করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে সুতি থানার পুলিশ।

সাবিনা বিবির স্বামী পেশায় রাজমিস্ত্রি। কাজের জন্য বাইরে থাকেন। দুই সন্তানকে নিয়ে বাড়িতে একাই থাকতেন সাবিনা। গণেশ ঘোষ সাবিনা বিবির বাড়িতে দুধ দিতে আসতেন। পাশেরই মধুডিহি গ্রামে বাড়ি গণেশের। তিনি বিবাহিত। এক সন্তানও রয়েছে। স্থানীয় বাসিন্দাদের একাংশের বক্তব্য, গণেশের সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছিল সাবিনার। বছর তিনেক ধরে একে অপরকে ভালোবাসত তাঁরা।

প্রতিদিনের মতো শুক্রবার সন্ধেবেলা সাবিনার বাড়িতে দুধ দিতে এসেছিলেন গণেশ। তারপরই দু'জনকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। সুতি থানার পুলিশ অগ্নিদগ্ধ দু'জনকে উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভরতি করে। অবস্থার অবনতি হওয়ায় গণেশকে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

একই বাড়িতে দুই যুবক-যুবতির মৃত্যুর ঘটনা নিয়ে দুই রকম বক্তব্য সামনে আসছে। গ্রামবাসীদের একাংশ বলছে, বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণে দু'জনকে পরিকল্পনা করে খুন করা হয়েছে। আবার কেউ কেউ বলছে, সম্পর্ক পরিণতি পাবে না জেনেই দু'জনে গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে সুতি থানার পুলিশ।