কাঁচি দিয়ে ২০ কোপে খুন মেয়েকে, গ্রেফতার বাবা


১৯ বছরের কন্যাকে নৃশংসভাবে খুন করল তার বাবা। কাঁচি দিয়ে উপর্যুপুরি কোপানোর পর ঘটনাস্থলেই মেয়েটির মৃত্যু হয়। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। 

মর্মান্তিক এই ঘটনা হরিয়ানার কারনালের আসন্ধ গ্রামের। ডলিকে খুনের দায়ে তার বাবা রাজেশ কুমারকে পুলিশ গ্রেফতার করেছে। রাজেশ ছোটখাট চাষবাস করত। BBA-এর প্রথম বর্ষের ছাত্রী ডলি ছিল তার বড় কন্যা। কিছুদিন ধরেই রাজেশ হতাশায় ভুগছিল বলে জানা গিয়েছে। এ জন্য তার চিকিত্‍‌সাও চলছিল। তবে কেন সে তার মেয়েকে এ ভাবে খুন করল, তা এখনও স্পষ্ট নয়। রাজেশের বাবা রাজ কুমার ছেলের বিরুদ্ধে FIR দায়ের করেন আসন্ধ পুলিশ স্টেশনে।

তদন্তে দেখা গিয়েছে, ডলির ঘাড়ে ও পেটে ২০ বার কোপ দেওয়া হয়েছে। পুলিশকে রাজ জানিয়েছেন, সোমবার বিকেলে তিনি ডলির ঘর থেকে তার চিত্‍‌কার শুনতে পান। তখনই দেখেন সেই ঘর থেকে হাতে কাঁচি নিয়ে বেরিয়ে আসছে রাজেশ। তার জামাকাপড় ছিল রক্তে ভেজা। পুলিশ কর্তা হরবিন্দর সিং-এর কথায়, 'রাজ কিছু করার আগেই রাজেশ চম্পট দেয়। সেই সময় তার ছেলে ছিল স্কুলে। আর স্ত্রী কাজে বাড়ির বাইরে ছিল। ডলিকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করেন।'