যাদবপুরের যুবতির ছবি নিষিদ্ধ ওয়েবসাইটে, আটক মূল অভিযুক্ত


কলকাতা : যাদবপুরের এসকর্ট সার্ভিসের ঘটনায় অবশেষে আটক করা হল মূলচক্রীকে। ইন্টারনেটে এসকর্ট সার্ভিসের ওয়েবসাইটে যুবতির ছবি, ফোন নম্বর এবং ঠিকানা দেওয়ার ঘটনায় পলাতক ছিল সে। সূত্রের খবর, তাকে আটক করেছে লালবাজারের সাইবার ক্রাইম থানার তদন্তকারীরা। জানা গেছে, পারিবারিক বিবাদের জেরে প্রতিবেশীর অঙ্গুলিহেলনে এই কাজ করে গৌরব বর্মা নামে এক যুবক। শুক্রবার তাকে গ্রেপ্তার করেছিল সাইবার ক্রাইম থানার অফিসাররা।

একটি নিষিদ্ধ ওয়েবসাইটে প্রথমে আপলোড করে দেওয়া হয় যাদবপুর থানা এলাকার আজাদগরের এক যুবতির ছবি। সঙ্গে তার ডাকনাম, কর্ম ও পরিচয়। দেওয়া হয় ওই যুবতির ফোন নম্বরও। পরে ওই যুবতির ভাইয়ের বউয়ের ছবিও আপলোড করা হয়। দিয়ে দেওয়া হয় ভাইয়ের মোবাইল নম্বর। পরে দেওয়া হয় তাঁর বাড়ির ঠিকানা। সঙ্গে বাড়ির গেটের ছবি। এবার দিনে রাতে অচেনা মানুষের ভিড়। যুবতির নাম ধরে ডাকাডাকি। আওয়াজ না পেয়ে দরজায় ধাক্কা। ঘটনায় অতিষ্ঠ হয়ে যান ওই পরিবারের সদস্যরা। আতঙ্কে প্রায় ঘরবন্দী করে ফেলেছিলেন নিজেদের। গত ৪ অক্টোবর কলকাতা পুলিশের সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেন ওই যুবতি। সেই অভিযোগের সূত্র ধরে গৌরব বর্মাকে গ্রেপ্তার করা হয় চলতি মাসের ৭ তারিখে। স্থানীয় সূত্রে খবর, আজ সকাল সাড়ে দশটা নাগাদ আটক করা হয় মূল অভিযুক্তকে।

পুলিশ সূত্রে খবর, জেরায় গৌরব স্বীকার করে, ওই মহিলার অঙ্গুলিহেলনে এই কাজ করেছে সে। তারপরই শুরু হয় তার খোঁজ। আজ জানা যায় অভিযুক্ত আজাদগড়ের বাড়িতে ফিরেছে। খবর পেয়ে তাকে আটক করে লালবাজারে নিয়ে যাওয়া হয়েছে বলে খবর।