যৌন চাহিদা মেটাতে অস্বীকার, ১০ বছরের বালককে খুন করে ফেলল কিশোর


বয়স মাত্র ১৫। এই বয়সেই ভয়ঙ্কর কাণ্ড করে বসল আন্ধেরির এক কিশোর। দশ বছরের এক বালককে খুন করে তারা দেহ নালায় ফেলে দিল। কেন এই খুন তা জানলে আরও অবাক হতে হয়।

শুক্রবার ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের আন্ধেরির অদূরে লালবাহাদুর শাস্ত্রী নগরে। দশ বছরের ওই বালকের বাবা পুলিসে ছেলের নিখোঁজ হয়ে যাওয়ার কথা জানালে ব্যাপারটি সামনে আসে। তিনি জানান তাঁর ছেলের এক বন্ধুর সঙ্গে তাকে শেষবার দেখেছেন শুক্রবার সন্ধেয়।

পুলিসকে ওই ছেলেটির বাবা জানান, কেউ তাঁকে ফোন করে জানিয়েছে তার ছেলেকে অপহরণ করা হয়েছে। ৫ লাখ টাকা না দিলে তাকে খুন করে ফেলা হবে। ওই ফোনের সূত্র ধরেই এগোতে থাকে পুলিস। দেখা যায় ওই সিম কার্ডটি নেওয়া হয়েছে ফকরুদ্দিন চৌধুরি নামে এক ব্যক্তির নামে। তাঁকে জেরা করে জানা যায় ওই সিমটি ব্যবহার করে তার বছর পনেরোর ছেলে। তখনই ওই কিশোরকে গ্রেফতার করে সাকিনাকা থানার পুলিস।

জেরায় জানা যায় সে তার এক বন্ধুর জোরাজুরিতে ওই ফোনটি করে নিহত ১০ বছরের ছেলের বাবাকে। পুলিস সেই বন্ধু নাগাল পেয়ে যায়। তাকে চাপ দিতেই বেরিয়ে আসে আসল তথ্য। পুলিসকে সে জানায়, সে ওই ১০ বছরের বালকের সঙ্গে য়ৌন সম্পর্ক তৈরি করতে চেয়েছিল। তাতে অস্বীকার করাতেই তাকে সে একটি পাবলিক টয়লেটের মধ্যে গলা টিপে খুন করে সে। শুধু তাই নয়, মৃতদেহ একটি শ্যুটকেসে ভরে নালায় ফেলে দেয়।