চারদিনের পরিচয়, কিশোরীকে ফাঁকা বাড়িতে ধর্ষণ 'প্রেমিকের'


রামপুরহাট : এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল তার প্রেমিকের বিরুদ্ধে। ঘটনাটি বীরভূমের রামপুরহাটের। ওই যুবকের বিরুদ্ধে রামপুরহাট থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

রামপুরহাটের দাদপুর গ্রামের বাসিন্দা ওই কিশোরী। সে ক্লাস টেনের ছাত্রী। অভিযুক্ত যুবকের বাড়ি বীরভূমের মাড়গ্রামে। পেশায় সে গাড়িচালক। চারদিন আগে মিসড কলের মাধ্যমে অভিযুক্ত যুবকের সঙ্গে পরিচয় হয় ওই কিশোরীর। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। এরপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে গতকাল নিজের বাড়ি নিয়ে গিয়ে ওই কিশোরীকে তার প্রেমিক ধর্ষণ করে বলে অভিযোগ।

ওই কিশোরীর অভিযোগ, "চারদিন আগে মিসড কল থেকে ওর সঙ্গে আমার সম্পর্ক শুরু হয়। গতকাল একটি ফর্ম দেওয়ার কথা বলে ও আমাকে দেখা করতে বলে। রামপুরহাট হাইমাদ্রাসা স্কুলের সামনে আমরা দেখা করি। তখন ও আমাকে বলে আমায় বিয়ে করতে চায়। তাই ওর বাবা-মার সঙ্গে দেখা করাবে। ওর কথায় বিশ্বাস করে আমি মাড়গ্রামে যাই। সেখানে গিয়ে দেখি বাড়ি ফাঁকা। এরপর ও আমাকে ধর্ষণ করে।" 

অভিযোগকারীর পরিবারের দাবি, পরিকল্পনা করে ধর্ষণ করেছে ওই যুবক। যত তাড়াতাড়ি সম্ভব তাকে গ্রেপ্তার করা হোক। নির্যাতিতা কিশোরীকে রামপুরহাট থানার পুলিশ ডাক্তারি পরীক্ষার জন্য রামপুরহাট সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠিয়েছে।