সিলিং থেকে ঝুলছে গৃহবধূ ও প্রতিবেশী যুবকের দেহ উত্তরবঙ্গ মালদা শিরোনাম


শোবার ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকি করেও সাড়া না মেলায় অবশেষে দরজা ভাঙার পর চক্ষু চড়কগাছ সকলের। ঘর থেকে উদ্ধার হল গৃহবধু ও এক প্রতিবেশী যুবককের ঝুলন্ত দেহ। রবিবার সকালে মালদার ইংরেজবাজার থানার মিল্কীর খাসকোল গ্রামের ঘটনা। স্থানীয় ও পরিবার সূত্রে খবর, দু'জনের মধ্যে দীর্ঘদিন ধরেF বিবাহবর্হিভূত সম্পর্ক ছিল। বিষয়টি নিয়ে পরিবারের লোকেরা অপত্তি জানায়। এরপরই হয়ত তারা এমন এমন সিদ্ধান্ত নিয়েছে বলে জানিয়েছে পুলিশ। খবর পেয়ে মিল্কী পুলিশ ফাঁড়ির এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠায়।

পরিবার ও পুলিশ সুত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম পিঙ্কি মাঝি(২৬)। স্বামী পঞ্চা মাঝি পেশায় শ্রমিক। ভিন রাজ্যে কাজ করে সে। দুই ছেলে রয়েছে তাদের। মৃত যুবকের নাম মিঠুন মাঝি(২৫)। জানা গিয়েছে, ওই বাড়িতে নিয়মিত যাতায়াত ছিল মিঠুনের। পঞ্চা বেশিরভাগ সময়ই ভিন রাজ্যে থাকার সুযোগে তার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে গৃহবধূর। পঞ্চা বিষয়টি জানতে পেরে আপত্তি জানায়। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদও হয় একাধিকবার।

রবিবার সকালে গৃহবধূ ঘুম থেকে না ওঠায় পরিবারের লোকেরা ডাকাডাকি শুরু করে। দীর্ঘক্ষণ কোনো সাড়া না মেলায় গৃহবধূর দেওর ঘরের ছাদের টালি সরিয়ে দেখে সিলিং থেকে দুটি দেহ ঝুলছে। মৃত গৃহবধূর মা জানান, মেয়ের এই সম্পর্কের ব্যপারে অবগত ছিলেন না তারা। মৃত যুবকের পরিবারের তরফেও তাদের সধ্যে সম্পর্ক থাকার বিষয়ে অস্বীকার করা হয়। ঘটনার তদন্তে পুলিশ।