পরকীয়ায় বাধা, স্ত্রীর গায়ে অ্যাসিড ঢেলে পুড়িয়ে দিল স্বামী ও তার প্রেমিকা


পরকীয়ায় বাধা। স্ত্রীর গায়ে অ্যাসিড ঢেলে পুড়িয়ে মারার অভিযোগ উঠল বারুইপুরে। আশঙ্কাজনক অবস্থায় এখন হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন আক্রান্ত মহিলা। শরীরের নব্বই শতাংশই পুড়ে গিয়েছে আনজুরা হালদার নামে ওই মহিলার।

বৃহস্পতিবার রাতে ওই ঘটনা ঘটে বারুইপুরে। স্থানীয় ও পুলিস সূত্রে জানা যাচ্ছে গতকাল রাতে অভিযুক্ত খালেক হালদার তার স্ত্রীকে নিয়ে এক মহিলার বাড়িতে নিয়ে যায়। অভিযোগ, ওই মহিলার সঙ্গে খালের অবৈধ সম্পর্ক রয়েছে। এনিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়াঝাঁটি লেগেই থাকতো ক্যানিংয়ের জীবনতলার বাসিন্দা আনজুরা ও খালেকের।

আনজুরা ও তার দিদির অভিযোগ, বৃহস্পতিবার এদিন রাতে খাওয়াদাওয়ার পর সবাই শুতে চলে যান। শেষরাতে আনজুরার কাছ থেকে তার সন্তানকে সরিয়ে নিয়ে তার গায়ে অ্যাসিড ঢেলে দেওয়া হয়।

আহত আনজুরাকে সঙ্গে সঙ্গে নিকটবর্তি একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে ক্যানিং হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার বার্ণ অ্যান ইনজুরি ওয়ার্ডে ভর্তি রয়েছেন আনজুরা। চিকিত্সকরা জানিয়েছেন, আনজুরার দেহের নব্বই শতাংশই পুড়ে গিয়েছে।

আক্রান্ত আনজুরা সংবাদমাধ্যমে জানিয়েছেন, স্বামী সঙ্গে এক মহিলার অবৈধ সম্পর্ক রয়েছে। গতকাল রাতে ওরা আমার গায়ে অ্যাসিড ঢেলে পুড়িয়ে দিয়েছে। অন্যদিকে, আনজুরার দিদি বলেন, আনজুরার স্বামী ওকে খাইয়ে দাইয়ে গভীর রাতে ওর গায়ে অ্যাসিড ঢেলে দেয়।