নেপথ্যে পরকীয়া! মাত্র ১০ হাজার টাকার জন্য স্ত্রীর জীবনে পড়ে গেল দাঁড়ি, চাঞ্চল্য


ভালোবেসে বিয়ে করেছিলেন। বেশ সুখেই কাটছিল দিন। কিন্তু বিয়ের দু-বছরের মধ্যেই সংসারে নেমে এল অশান্তি। একের পর এক দাবি। শেষমেষ ১০ হাজার টাকা আনতে বলেছিলেন স্ত্রীকে। তা নিয়ে অশান্তির জেরেই ঘটে গেল নির্মম ঘটনা। স্ত্রীকে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে। দক্ষিণ ২৪ পরগনার নোদাখালিতে বধূহত্যার জেরে গ্রেফতার স্বামী, শ্বশুর-শাশুড়ি।

নোদাখালি বাওয়ালির বাসিন্দা শুভ সরকারের সঙ্গে বছর দুয়েক আগে বিয়ে হয়েছিল বছর ২২-এর টুম্পার। বিষ্ণুপুর থানার চিলাবেড়িয়ার বাসিন্দা টুম্পার সঙ্গে ঘনিষ্ঠতা হয়েছিল শুভর। তারপরই তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়। কিন্তু বিয়ের পর থেকেই বদলে থেয়ে থাকে শুভ। ভাঙতে শুরু করে সুখী দাম্পত্য।

একের পর এক দাবি করতে শুরু করে শুভ। না পেলেই টুম্পার উপর অত্যাচার। শারীরিক ও মানসিক নির্যাতর চলতে থাকে। এরই মধ্যে শুভর বিবহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে জেনে যায় টুম্পা। স্বামীর পরকীয়া প্রতিবাদ করায় অত্যাচারের মাত্রা আরও বাড়ে বলেও অভিযোগ।

সম্প্রতি বাপের বাড়ি থেকে ১০ হাজার টাকা নিয়ে আসার জন্য টুম্পাকে চাপ দিতে শুরু করে শুভ। টুম্পা বেঁকে বসেছিল। তার জেরেই স্বামী ও শ্বশুর-শাশুড়ি মিলে তাঁকে মারধর করে বলে অভিযোগ। টুম্পার বাপের বাড়ির সদস্যদের অভিযোগ, পাড়া প্রতিবেশীর মারফত তাঁরা খবর পান টুম্পার মৃত্যুর।

তড়িঘড়ি টুম্পার শ্বশুরবাড়িতে এসে দেখেন, বারান্দায় শোয়ানো আছে দেহ। গা ঠান্ডা। হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়। মৃতার বাপের বাড়ির অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় টুম্পার স্বামী শুভ সরকার ও তাঁর শ্বশুর-শাশুড়িকে।