ভিডিয়ো গেম খেলার টাকা নেই, বাথরুমের কল চুরি ৫ নাবালকের


পার্লারে গিয়ে ভিডিয়ো গেম খেলার আসক্তি। বাড়ি থেকে টাকার যোগান না পেয়ে লোকের বাড়িতে  চুরির পথ বেছে নিল পাঁচ স্কুল পড়ুয়া। ঘটনায় চাঞ্চল্য জলপাইগুড়িতে।

বাড়িতে তালা দিয়ে ব্যাক্তিগত কাজে বাইরে যান জলপাইগুড়ি শহরের নয়াবস্তি এলাকার বাসিন্দা বীণা সান্যাল। সন্ধ্যায় বাড়ি ফিরে দেখেন বাড়ির দরজার একাংশ ভাঙা। তালা খুলে ভেতরে ঢুকে তিনি দেখেন লণ্ডভণ্ড হয়ে আছে ঘর। খোয়া গেছে নগদ টাকা ও বাড়ির বাথরুমের কল। খবর দেওয়া হয় কোতোয়ালি থানায়। পুলিস এসে তদন্ত শুরু করে।

তদন্তে নেমে দরজা ভাঙা দেখেই সন্দেহ হয় পুলিসের। তদন্তকারী অফিসারের সন্দেহ হয়, যে এত ছোট ফাঁকা দিয়ে বড় মানুষের ঢোকা অসম্ভব। এবং টাকা ও জলের কল ছাড়া অন্যকিছু কেন নিল না চোর?

এরপরে সূত্র মারফৎ খবর নিয়ে বৃহস্পতিবার রাতে পুলিস পৌঁছে যায় তাদের বাড়িতে। মূল অভিযুক্তকে আটক করে তাকে জিজ্ঞাসাবাদ করে একে একে আরও ৪ অভিযুক্তকে আটক করে পুলিস। জেরার মুখে প্রত্যেকেই স্বীকার করে চুরির কথা। এদের কাছ থেকে উদ্ধার হয়েছে ৪ হাজার ৫০০ টাকা। গেম খেলার জন্য চুরি করেছে বলে জানায় তারা। পরে অভিভাবকদের ডেকে ওই পাঁচ জনকেই ছেড়ে দেওয়া হয়।

অভিযুক্ত এক নাবালক জানায় তারা এক বন্ধুর পাল্লায় পড়ে সেদিন দুপুরে ওই বাড়ির দরজা ভেঙে বাড়ির ভেতরে ঢুকে টাকা চুরি করে। সেই টাকার থেকে ১,৩৫০ ভাগে পায় তিনি। সেই টাকা দিয়ে তারা গেম খেলে।

 এই ঘটনায় জলপাইগুড়ি কোতোয়ালি থানার আইসি জানান এরা প্রত্যেকেই দরিদ্র পরিবারের। এরা স্কুল ছাত্র কিন্তু স্কুলে যায় না। আমাদের জেরায় জানিয়েছে ভিডিয়ো গেম খেলার জন্য টাকা চুরি করেছে। চুরি যাওয়া ৭ হাজার টাকার মধ্যে ৪ হাজার ৫০০ টাকা উদ্ধার হয়েছে।