মাকে খুন করে জ্বালিয়ে দিল ছেলে! আধপোড়া দেহ উদ্ধারের ১৫ দিন পর প্রকাশ নৃশংসতা


বিষয় না বিষ! যে ছেলেকে ১০ মাস ১০ দিন গর্ভে ধারণ করেছিলেন মা, সেই মাকেই নৃশংসভাবে খুন করে জ্বালিয়ে দিল ছেলে। সম্পত্তি নিয়ে জামেলার জেরে নিজের বৃদ্ধা মাকে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। শুধু খুনই নয়, প্রমাণ লোপাট করতে বস্তায় বেঁধে তিন কিলোমিটার দূরে টেনে নিয়ে গেল সে। তারপর কেরোসিন তেল ঢেলে দেহ জ্বালিয়ে দিল গুণধর ছেলে।

চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে, নদিয়ার করমচাপুরে। সম্পত্তি নিয়ে বিবাদের জেরে মেজাজ হারিয়ে মকে গলা টিপে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম তরুবালা বিশ্বাস। এই ঘটনায় অভিযুক্ত তরুবালাদেবীর ছোট ছেলে সত্যেন বিশ্বাসকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে খুন ও প্রমাণ লোপাটের অভিযোগ আনা হয়েছে।

বসতবাড়ির পাঁচ কাঠা জমি নিয়ে বিবাদ মা ও ছেলের। তার জেরেই শুরু হয় বচসা। পরিস্থিতি ক্রমেই তপ্ত হয়ে ওঠে। অভিযোগ, এরপর মাকে গলা টিপে খুন করে বস্তাবন্দি করে ফেলে সত্যেন। রাতেই আমবাগানের অন্ধকার পথ ধরে তিনি দেহ টেনে নিয়ে যান অন্তত তিন কিলোমিটার দূরের এক নির্জন জায়গায়। সেখানে কেরোসিন তেল ঢেলে পুড়িয়ে দেওয়ার চেষ্টা করা হয়।

আমবাগানের ভিতর থেকে গত ১ ডিসেম্বর আধপোড়া দেহ উদ্ধার করা হয়। শান্তিপুর থানায় অভিযোগ দায়ের করেন স্থানীয়রাই। এরপর পুলিশ তদন্তে নেমে জানতে পারে, ওই দেহটি তরুবালা বিশ্বাসের। তারপরই প্রকাশ্যে আসে ঘটনা। পুলিশ সত্যেনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শুরু করে। সে মাকে খুনের কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।