পুরনো স্মার্টফোন কিনলে ক্যাশব্যাক পাবেন জিও গ্রাহকরা


এতদিন শুধুমাত্র নতুন 4G স্মার্টফোন কিনলে ক্যাশব্যাক অফার পেতেন জিও গ্রাহকরা। ভারতে বেশিরভাগ নতুন 4G VoLTE স্মার্টফোন কিনলে জিও গ্রাহকদের ২,২০০ টাকা ক্যাশব্যাক দেয়। ৫০ টাকার কুপনের আকারে এই ক্যাশব্যাক গ্রাহকের অ্যাকাউন্টে পৌঁছায়। পরে রিচার্জ বা বিল পেমেন্টের সময় এই কুপন ব্যবহার করা যায়। মাই জিও অ্যাপে মাই কুপন বিভাগে এই কুপন পাওয়া যায়। এতদিন শুধুমাত্র নতুন স্মার্টফোন গ্রাহকদের ক্যাশব্যাক দিলেও এবার পুরনো স্মার্টফোন গ্রাহকদেরও ২,২০০ টাকা ক্যাশব্যাক দেবে জিও।

জনপ্রিয় ক্লাসিফায়েড ওয়েবসাইট কুইকারের সাথে হাত মিলিয়ে এই অফার লঞ্চ করেছে মুকেশ আম্বানির কোম্পানি। জিও জানিয়েছে সব কুইকার অ্যাশিওরড 4G VoLTE স্মার্টফোন কিনলে জিও গ্রাহকরা ২,২০০ টাকা ক্যাশব্যাক পাবেন। ৫০ টাকার কুপনের আকারে এই ক্যাশব্যাক গ্রাহকের অ্যাকাউন্টে পৌঁছাবে। পরে রিচার্জ বা বিল পেমেন্টের সময় এই কুপন ব্যবহার করা যাবে। মাই জিও অ্যাপে মাই কুপন বিভাগে এই কুপন পাওয়া যাবে।

নতুন ও পুরনো দুই ধরনের জিও কানেকশানেই এই অফার কাজ করবে। কুইকার থেকে স্মার্টফোন কেনার পরে জিও সিম কার্ড সেই ফোনে ঢুকিয়ে ১৯৮ টাকা বা ২৯৯ টাকা রিচার্জ করতে হবে। এরপরে গ্রাহকের মাই জিও অ্যাকাউন্টে ২,২০০ টাকা ফেরত চলে যাবে। কুইকারে জনপ্রয় সব কোম্পানির স্মার্টফোনেই এই অফারের সুবিধা পাওয়া যাবে।
জিও সিম কার্ডে ১৯৮ টাকা রিচার্জে গ্রাহকরা দিনে 2GB 4G ডাটা ব্যবহার করতে পারবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এর সাথেই আনলিমিটেড কল ও সব জিও অ্যাপ ব্যবহার করা যাবে। ২৯৯ টাকা প্ল্যানে আনলিমিটেড কল ও সব জিও অ্যাপ ব্যবহারের সাথেই জিও গ্রাহক দিনে 3GB ডাটা ব্যবহার করতে পারবেন।