চুরি করতে এসে ২ দিন রেস্তরাঁর চিমনিতে আটকা পড়ে চোর!

এ ভাবেই টানা ২ দিন আটকে ছিল চোর। ক্যালিফোর্নিয়ার এক রেস্তরাঁয়।

ফাঁকা রেস্তরাঁয় চুরি করতে গিয়ে নিজেই ফ্যাঁসাদে চোর! চুরি তো করতে পারলই না, উল্টে ২ দিন ধরে ফাঁকা রেস্তরাঁয় চিমনির মধ্যে তেলকালি মেখে আটকে রইল!

এমনভাবে আটকা পড়ে গেল যে চুপিসারে চুরির পরিবর্তে প্রাণ বাঁচাতে শেষমেশ নিজেকেই চিৎকার করে লোক ডেকে উদ্ধার হতে হল। বৃহস্পতিবার ক্যালিফোর্নিয়ায় এমন ঘটনা ঘটেছে।

ক্যালিফোর্নিয়ার একটি ফাঁকা রেস্তরাঁয় চুরি করতে ঢুকেছিল চোর। দরজা বন্ধ থাকায় রান্নাঘরের তেলকালি বেরনোর জায়গা দিয়ে ভিতরে ঢুকতে চেয়েছিল সে। তেলকালি বেরনোর চিমনির মুখ ছিল ছাদে। ভেবেছিল সেখান দিয়েই সোজা ঢুকে পড়বে রেস্তরাঁয়। কিন্তু পরিকল্পনাটা যে মোটেই সুখকর ছিল না তা বুঝতে খুব বেশি দেরি হল না। চিমনির ভিতরে ঢুকতে গিয়ে এমন শোচনীয় অবস্থা হল যে, না ফিরতি পথে বেরোতে পারে আর না ভিতরে ঢুকতে পারে।

ক্যালিফোর্নিয়া পুলিশ জানিয়েছে, টানা দু'দিন এ ভাবেই চিমনির মধ্যে তেলকালি মেখে গুটিয়ে কাটায়। তারপর বাধ্য হয়ে চিৎকার করে লোক ডাকতে শুরু করে।

বৃহস্পতিবার সকালে রেস্তরাঁর পাশের আবাসনের এক ব্যক্তি ওই চোরের ক্ষীণ কণ্ঠ শুনতে পান। সে সাহায্য চাইছিল। ওই ব্যক্তিই পুলিশকে খবর দেন। পুলিশ এসে তাকে উদ্ধার করেছে।