প্রয়াত অভিনেতা গৌতম দে


কলকাতা: বর্ষীয়ান অভিনেতা গৌতম দে প্রয়াত ৷ দীর্ঘদিন ধরে তিনি শারীরিকভাবে অসুস্থ ছিলেন ৷ক্যানসারে আক্রান্ত ছিলেন এই অভিনেতা ৷ বেশ কয়েকদিন ধরে শারীরিকভাবে অসুস্থতা নিয়েই তিনি শুটিং করছিলেন ৷ সোমবার সকাল ৭টা নাগাদ শহরের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তাঁর।তিনি রেখে গেলেন স্ত্রী ও এক মেয়েকে।

তিনি দীর্ঘদিন ধরে বাংলা থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন ৷ এবং বেশ কয়েকটি ছবিতে দেখা গিয়েছিল তাঁকে ৷ এর পাশাপাশি এই মুহূর্তে 'করুণাময়ী রানি রাসমণি', 'হৃদয়হরণ বিএ পাস' নামে দুটি ধারাবাহিকে কাজ করছিলেন তিনি ৷ এই মুহূর্তে, বাংলার নির্ভরযোগ্য এক অভিনেতাকে হারাল টালিগঞ্জ এমনটাই জানিয়েছেন এক পরিচালক ৷

গৌতমবাবু 'জন্মভূমি' ছাড়াও গৌতমবাবু অভিনয় করেছেন 'তিথির অতিথি', 'ধ্যাত্ তেরিকা', 'এ কোন সকাল', 'লাবণ্যের সংসার', 'খুঁজে বেড়াই কাছের মানুষ' এবং আরও অনেক সিরিয়ালে। প্রয়াত  অভিনেতার বিখ্যাত নাটকগুলি হল-  'সাবাস পেটোপাঁচু', 'দম্পতি','বৈশাখি ঝড়'। ইন্দর সেন পরিচালিত টেলি সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে টেলিভিশন দুনিয়ায় পা রাখেন গৌতমবাবু।

কাজ করেছেন রবি ঘোষ, মনোজ মিত্র, দুলাল লাহিড়ি, দিলীপ রায়, লিলি চক্রবর্তী, শুভেন্দু চট্টপাধ্যায়ের মতো বিখ্যাত অভিনেতাদের সঙ্গে।