জলপাইগুড়িতে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে


স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল এক গৃহশিক্ষকের বিরুদ্ধে। জলপাইগুড়ির পান্ডাপাড়া এলাকার ঘটনা। শুক্রবার রাতে ছাত্রীর পরিবারের তরফে জলপাইগুড়ি মহিলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অন্যদিকে, ঘটনার খবর চাউর হতেই গা ঢাকা দেয় অভিযুক্ত গৃহশিক্ষক।

সূত্রের খবর, দু'বছরেরও বেশি সময় ধরে ওই গৃহশিক্ষকের কাছে টিউশন পড়ত অষ্টম শ্রেণীর ওই ছাত্রী। নিজের বাড়িতেই ব্যাচে পড়াতেন অভিযুক্ত শিক্ষক। গত বুধবার ছাত্রীর মোবাইলে শিক্ষকের মেসেজ দেখে সন্দেহ হয় অভিবাবকদের। মেয়েকে জিজ্ঞাসাবাদ করতেই উঠে এল আসল ঘটনা। ছাত্রী জানায়, গত ছ'মাস ধরে বিশেষ কোচিং দেওয়ার নামে ওই ছাত্রীকে জোর করে শারীরিক সম্পর্ক স্থাপন করতে বাধ্য করে ওই শিক্ষক। কিন্তু কখনও সন্দেহ হয়নি বাড়ির লোকের। ওই ছাত্রী আরও জানায়, গত কয়েক মাস ধরে তাকে ধর্ষণ করে আসছে অভিযুক্ত। এই ব্যপারে অভিভাবকদের জানালে তাকে প্রাণনাশের হুমকিও দিয়ে আসছে অভিযুক্ত শিক্ষক।

জলপাইগুড়ি মহিলা থানার ওসি উপাসনা গুরুং বলেন, 'ছাত্রীর পরিবারের তরফে দায়ের করা অভিযোগের ভিত্তিতে আমরা অভিযুক্তের বিরুদ্ধে পক্সো ধারায় মামলা রুজু করেছি। অভিযুক্ত গা ঢাকা দিয়েছে। আমরা খুব শীঘ্রই তাকে গ্রেফতার করব। তার খোঁজে চলছে তল্লাশি।'