মাকে খুন করে বস্তাবন্দি দেহ তিন কিলোমিটার পথ টেনে নিয়ে গেল ছেলে


সম্পত্তি নিয়ে ঝামেলার জেরে মাকে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। বৃদ্ধা মাকে খুন করে দেহ বস্তায় বেঁধে তিন কিলোমিটার টেনে নিয়ে যায় ছেলে। প্রমাণ লোপাটের জন্য কেরোসিন তেল ঢেলে দেহ পুড়িয়ে ফেলারও চেষ্টা করে সে। এমন ঘটনায় ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত সত্যেন বিশ্বাসকে।

ঘটনা নদিয়ার শান্তিপুর থানার করমচাপুর এলাকার। পুলিশ সূত্রে খবর, বসতবাড়ির পাঁচ কাঠা জমি নিয়ে মা তরুবালা বিশ্বাস ও ছোট ছেলের মধ্যে বচসা শুরু হয়। পরিস্থিতি ক্রমেই উত্তপ্ত হয়ে ওঠে। মেজাজ হারিয়ে এরপর মাকে গলা টিপে হত্যা করে সে। সন্তানের হাতেই মৃত্যু হয় জন্মদাত্রীর। এরপর মৃতদেহ বস্তাবন্দি করে প্রায় তিন কিলোমিটার পথ টানতে টানতে নিয়ে যায় সত্যেন। এরপর রাতে আমবাগানের অন্ধকারে বস্তাবন্দি মৃতদেহে আগুন লাগিয়ে দেয় সে বলে অভিযোগ। ঘটনার পর থেকেই পলাতক ছিল সত্যেন।

গত ১ ডিসেম্বর সকালে আমবাগান থেকে বছর পঁচাত্তরের বৃদ্ধা তরুবালা বিশ্বাসের অগ্নিদগ্ধ দেহ উদ্ধার হয়। স্থানীয়রাই এরপর শান্তিপুর থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই তদন্তে নামে পুলিশ। তারপরই গ্রেপ্তার করা হয় অভিযুক্ত সত্যেনকে। আদালতে পেশ করার পর তাকে নিজেদের হেফাজতে পেয়েছে পুলিশ। জেরায় নিজের অপরাধ শিকার করেছে সে বলে খবর। পুলিশকে সত্যেন জানায়, ৩০ নভেম্বর বচসার পর রাতে মায়ের ঘরে ঢুকে তাঁকে গলা টিপে খুন করে সে। এমন ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়।