নগ্ন ছবি দেখিয়ে টানা ৪ বছর ধরে গৃহবধূকে ধর্ষণ পুরকর্মীর!


ঠান্ডা পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে খাইয়ে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠল কৃষ্ণনগরের এক পুর কর্মচারীর বিরুদ্ধে। তারপর থেকে টানা ৪ বছর ধরে বার বার ওই গৃহবধূকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে নদীয়ার হাঁসখালী থানার গৌরনগর এলাকায়।

বছর ২৭-এর ওই গৃহবধূর অভিযোগ, ৪ বছর আগে তাঁর স্বামী সৌদি আরবে কাঠের কাজের জন্য যান।  এরপর ২০১৬ সালের জুলাই মাস নাগাদ ছেলে অসুস্থ হয়েছিল। তখন চিকিৎসার জন্য কৃষ্ণনগরে ডাক্তার দেখাতে যান। সেখানে গিয়ে ছেলে ফের অসুস্থ হয়ে পড়লে স্বপন সাহা নামে বছর ৩৫-এর এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয়। নিজেকে কৃষ্ণনগর পরিসভার কর্মী বলে পরিচয় দেন ওই ব্যক্তি।

অভিযোগ,সেইসময়ই সাহায্য করার অছিলায় ওই গৃহবধূকে তাঁর বাড়িতে ডাকে ওই ব্যক্তি। বাড়িতে যাওয়ার পর তাঁকে ঠান্ডা পানীয় খেতে দেওয়া হয়। যার সঙ্গে নেশার সামগ্রী মিশিয়ে দেওয়া হয়েছিল। পানীয় খেয়ে বেহুঁশ হয়ে যান ওই গৃহবধূ। তারপরই তাঁকে ধর্ষণ করে ওই ব্যক্তি। পাশাপাশি, গৃহবধূর বেশ কিছু নগ্ন ছবিও মোবাইলে তুলে রাখে অভিযুক্ত।

এরপর থেকে ওই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে একাধিকবার ওই গৃহবধূ বিভিন্ন জায়গায় ডেকে পাঠাতে থাকে অভিযুক্ত। অভিযোগ, নির্জন স্থানে নিয়ে গিয়ে বারংবার ওই গৃহবধূকে ধর্ষণ করা হয়। সম্প্রতি ওই ব্যক্তিকে এড়িয়ে যেতে শুরু করেন ওই গৃহবধূ। আর তারপরই তাঁকে প্রাণনাশের হুমকি দিতে শুরু করে ওই পুর কর্মী।

এরপরই হাঁসখালি থানায় অভিযুক্ত পুর কর্মী স্বপন সাহার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ওই গৃহবধূ। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে হাঁসখালী থানার পুলিশ।