আরামবাগে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন তৃণমূল নেতা


তৃণমূল নেতাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল হুগলির আরামবাগে। রবিবার রাতের ঘটনা। নিহত তৃণমূল নেতা সেখ মুক্তার হোসেন ছিলেন পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধ্যক্ষ। বাড়ি আরামবাগ থানার হরিণখোলায়।

হরিণখোলার এই এলাকায় তৃণমূল কংগ্রেসের মধ্যে বহুদিন থেকে বিবাদ লেগেই রয়েছে। সংঘাত তৃণমূল যুব বনাম আদির। ২০১১ সাল থেকে চলে আসা ওই গন্ডগোল তৃণমূল নেতৃত্ব মেটাতে পারেনি বলে এলাকাবাসীর অভিযোগ। তার জেরেই এই খুনের ঘটনা বলে দাবি।

মুক্তার হোসেনের পরিবারের দাবি, বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে তাকে পিটিয়ে মেরে ফেলা হয়। মুক্তারের স্ত্রী সংবাদমাধ্যমে বলেছেন, ''আমি চা করছিলাম। এইসময় কয়েকজন বাইরে থেকে ওকে ডাকল। এরপর বাইরে নিয়ে গিয়ে ঠেঙিয়ে মেরে ফেলা হয়। হামলাকারীরদের মধ্যে ছিল লাল্টু, ভোঁদা সহ জয়নাল খাঁর লোকজনই আমার স্বামীকে মেরেছে। কৃষি কর্মাধ্যক্ষ ছিল আমার স্বামী।''

উল্লেখ্য, হরিণখোলার এই অঞ্চলটি সেই সিপিএমের আমল থেকে বারেবারেই উত্তপ্ত হয়েছে। দলের মধ্য গোষ্ঠীকোন্দল ও বালি তোলাকে কেন্দ্র করে বহুবার এই অঞ্চলে সংঘর্ষ হয়েছে। তৃণমূল আসার পর আদি ও নতুনদের মধ্যে সংঘাত শুরু হয় বলে এলাকাবাসীর অভিযোগ। সেই দ্বন্দ্ব এখনও চলছে।