স্বামী বিদেশে, গৃহবধূকে ব্ল্যাকমেল করে ধর্ষণের অভিযোগ পুর কর্মীর বিরুদ্ধে


নেশার ওষুধ মিশিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণ করা। ছবি তুলে ব্ল্যাকমেল করা। এমনই অভিযোগ করলেন এক বিবাহিতা। নদিয়ার হাঁসখালি থানার গৌরনগর গ্রামের ঘটনা। কর্মসূত্রে চার বছর ধরে বাইরে থাকেন মহিলার স্বামী। এক সন্তানও আছে তাঁর। স্বামী না থাকার সুযোগে বাড়িতে এসে মহিলাকে দিনের পর দিন ধর্ষণ করার অভিযোগ উঠেছে কৃষ্ণনগর পুরসভার কর্মী স্বপন সাহার বিরুদ্ধে। থানায় অভিযোগ দায়ের করেছেন মহিলা। তবে মহিলার অভিযোগের সত্যতাও খতিয়ে দেখছে পুলিস।

২০১৬ সালের জুলাই মাসে মহিলার ছেলে অসুস্থ হয়ে পড়ে৷ চিকিৎসার জন্য কৃষ্ণনগরে ডাক্তার দেখাতে গিয়েছিলেন তিনি। সেখানে পুরকর্মী স্বপন সাহার সঙ্গে পরিচয় হয়। গৃহবধূর অভিযোগ, '‌পরিচয়ের সুযোগ নিয়ে ওই ব্যক্তি আমার বাড়িতে আসে। ঠান্ডা পানীয়ের সঙ্গে নেশার সামগ্রী মিশিয়ে খাইয়ে বেহুঁশ করে ধর্ষণ করে আমায়। শুধু তাই নয়, আমার নগ্ন ছবি মোবাইলে তুলে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়ার হুমকি দেয়। এবং হুমকি দিয়ে আমাকে একাধিকবার ধর্ষণ করে। কিন্তু আর আমি সহ্য না করতে পেরে বাধ্য হয়ে অভিযোগ দায়ের করেছি।'‌ শুক্রবার সন্ধে পর্যন্ত অভিযুক্তকে গ্রেপ্তার করা যায়নি। পুলিস জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ চালানো হবে। যাচাই করা হবে অভিযোগের সত্যতাও।
মহিলার স্বামী কর্মসূত্রে সৌদি আরবে থাকেন। সন্তানকে নিয়ে বাড়িতে একাই থাকেন মহিলা। মহিলার দাবি, '‌ওই ব্যক্তি আমার অসহায় অবস্থার সুযোগ নিয়েছে। আমি এর বিচার চাই।'‌