যুগলের অন্তরঙ্গ ছবি তুলে ব্ল্যাকমেল করায় খুন রায়গঞ্জের যুবক


রায়গঞ্জ : প্রেমিক-প্রেমিকার অন্তরঙ্গ মুহূর্তের ছবি ক্যামেরাবন্দী করেছিল সুজন নামে এক যুবক। এরপর ব্ল্যাকমেল করছিল তাদের। টাকা, মূল্যবান সামগ্রী চাওয়ার পাশাপাশি যুবতির সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনেরও দাবি করে। না হলে সেই ভিডিয়ো সোশাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি দেয়। আর সেই কারণেই সুজনকে পরিকল্পনামাফিক খুন করে মনোজ মিন। জেরায় খুনের কথা স্বীকার করেছে সে।

চলতি মাসের ১০ তারিখ রায়গঞ্জের বিরঘাইয়ের দেওখণ্ডা গ্রাম থেকে স্থানীয় ব্যবসায়ী সুজন মণ্ডলের(৩০) রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়। তদন্তে নামে পুলিশ। জানা যায়, বাড়ি থেকে একটু দূরে সমবায় থেকে ফিরছিল সে। প্রাথমিকভাবে পুলিশের মনে হয়, টাকা ছিনতাই করতেই এই খুন। পরে জানা যায়, এর গভীরে রয়েছে অন্য তথ্য। শেষ সাতদিনে যাদের সঙ্গে সুজনের ফোনে কথা হয়েছিল, তাদের ডেকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। জিজ্ঞাসাবাদে অসংলগ্ন কথা বলতে শুরু করে মনোজ। জিজ্ঞাসাবাদে ভেঙে পড়ে সে। স্বীকার করে খুনের কথা। 

পুলিশের বক্তব্য, মনোজ জেরায় জানিয়েছে তার প্রাক্তন প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ মূহুর্তের ভিডিয়ো করে রেখেছিল সুজন। এমনকী ওই মহিলার স্নানের এক দৃশ্যও ভিডিয়ো করেছিল সে। সেই ভিডিয়ো নিয়েই বারবার ব্ল্যাকমেল করছিল মনোজকে। শেষ পর্যন্ত তাকে খুন করার সিদ্ধান্ত নেয়। ঘটনার দিন রাতে ফোন করে সে ডাকে সুজনকে। পরে একটি অন্ধকার জায়গায় নিয়ে গিয়ে লুকিয়ে রাখা দা দিয়ে সুজনের গলায় কোপ মারতে থাকে। মাটিয়ে লুটিয়ে পড়ে সুজন। অভিযুক্তর বাড়ি থেকে খুনে ব্যবহৃত অস্ত্রটি উদ্ধার করেছে পুলিশ। সেটি ফরেনসিক টেস্টের জন্য পাঠানো হয়েছে।