Realme U1 এ ১,৫০০ টাকা ছাড়, কীভাবে পাবেন এই অফার?


নভেম্বরে ভারতে এসেছিল Realme U1। সেলফি প্রেমীদের কথা মাথায় রেখে ভারতে লঞ্চ হয়েছে Realme U1। Realme U1 এ রয়েছে ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এর সাথেই রয়েছে MediaTek Helio P70 চিপসেট, 4GB RAM আর 64GB স্টোরেজ। এবার এই ফোনে ১,৫০০ টাকা ডিসকাউন্ট দিচ্ছে চিনের কোম্পানিটি। কীভাবে এই ডিসকাউন্ট পাবেন? দেখে নিন।


কোথায় পাবেন এই অফার?

ভারতে 3GB RAM+64GB স্টোরেজ ভেরিয়েন্টে Realme U1 এর দাম ১১,৯৯৯ টাকা। তবে 4GB RAM+64GB স্টোরেজ ভেরিয়েন্ট কিনতে খরচ হবে ১৪,৯৯৯ টাকা। অ্যামাজন থেকে এই ফোন কিনতে ১,৫০০ তৎক্ষণাৎ ডিসকাউন্ট দেবে কোম্পানি। তবে শুধুমাত্র HDFC ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা এই ছাড় পাবেন। আগামী ২ জানুয়ারি পর্যন্ত এই ডিসকাউন্ট চলবে।

Realme U1 স্পেসিফিকেশান
Realme U1 ফোনে রয়েছে ৬.৩ ইঞ্চি FHD+ ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকছে একটি ওয়াটারড্রপ নচ। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৯.৫:৯। ফোনের ভিতরে রয়েছে MediaTek Helio P70 প্রসেসার, 3GB/4GB RAM আর 32GB/64GB স্টোরেজ।

Realme U1 ফোনে বিশেষ নজর দেওয়া হয়েছে ক্যামেরায়। Realme U1ফোনে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সিস্টেম। এইন ক্যামেরার প্রাইমারি সেন্সার ১৩ মেগাপিক্সেল। এর সাথেই Realme U1 ফোনের রিয়ার ক্যামেরায় একটি ২ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা থাকবে। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে একটি ২৫ মেগাপিক্সেল ক্যামেরা। Realme U1 ফোনের ফ্রন্ট ও রিয়ার ক্যামেরায় থাকছে আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সাপোর্ট।

কানেক্টিভিটির জন্য Realme U1এ রয়েছে Wi-Fi 802.11 a/b/g/n/ac, Bluetooth 4.2, GPS/ A-GPS/ GLONASS, micro-USB পোর্ট, OTG সাপোর্ট আর 3.5 মিমি হেডফোন জ্যাক। ফোনের ব্যাটারি 3,500 mAh ব্যাটারি। তবে এই ফোনে ফাস্ট চার্জ সাপোর্ট থাকছে না।