স্মার্টফোন ও অন্যান্য গ্যাজেটে বিশাল ছাড় নিয়ে আসছে অ্যামাজন


ফিরে এসেছে অ্যামাজন 'দ্য গ্রেট ইন্ডিয়ান সেল'। ২০ থেকে ২৩ জানুয়ারি এই সেলে স্মার্টফোন, ল্যাপটপ সহ একাধিক গ্যাজেটে বিশাল ছাড় নিয়ে আসছে ই-কমার্স পোর্টাল। এই সেলে অ্যামাজনের ১৭ কোটি প্রোডাক্টে ছাড় পাওয়া যাবে।

'দ্য গ্রেট ইন্ডিয়ান সেল' এ স্মার্টফোন ও অন্যান্য গ্যাজেট সহ হোম অ্যাপলায়েন্স সহ একাধিক প্রোডাক্টে ছাড় দেবে অ্যামাজন। অ্যাপেল, ওয়ানপ্লাস, ডেল, অনর, রিয়েলমি, স্যামসাং, পিউমা, ভেরো মোডা, ফাস্ট্র্যাক টাইমেক্স, স্কাইব্যাক সহ একাধিক জনপ্রিয় ব্র্যান্ডের প্রোডাক্টে আকর্ষনীয় ছাড় পাওয়া যাবে।

অন্যান্য প্রোডাক্ট ছাড়াও কোম্পানির নিজস্ব একো স্পিকার ও কিন্ডেলে বিশেষ ছাড় দেবে অ্যামাজন। এই প্রোডাক্টগুলিতে ৩,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

ওয়েবসাইটে অ্যামাজন জানিয়েছে এই সেলে ল্যাপটপে ৩০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এছাড়াও এক্সটারনাল হার্ড ড্রাইভে ৬০ শতাংশ ছাড় মিলবে। এছাড়াও রেফ্রিজারেটারে ৩৫,০০০ টাকা পর্যন্ত ও তিভিতে ৪০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এয়ার কন্ডিশানারে থাকছে ২৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট।
HDFC ব্যাঙ্ক গ্রাহকরা অ্যামাজন 'দ্য গ্রেট ইন্ডিয়ান সেল' এ অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন। ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকরা এই সুবিধা পাবেন। এছাড়াও বাজাজ ফিনসার্ভ গ্রাহকরা পাবেন নো-কস্ট ইএমআই এর সুবিধা। প্রথম বার শপিং করলে থাকছে ফ্রি ডেলিভারি। কোম্পানির অন্যান্য সেলের মতোই এই সেলেও অন্যান্য গ্রাহকের আগে প্রাইম গ্রাহকরা সুযোগ পাবেন। প্রাইম গ্রাহকদের জন্য ১২ ঘন্টা আগে এই সেল শুরু হবে। সাধারন গ্রাহকরা ২০ জানুয়ারি মধ্যরাত থেকে 'দ্য গ্রেট ইন্ডিয়ান সেল' এর সুবিধা পেলেও প্রাইম গ্রাহকরা ১৯ জানুয়ারি দুপুর ১২ টা থেকে কেনাকাটা শুরু করতে পারবেন। ২৩ জানুয়ারি পর্যন্ত এই সেল চলবে।