দেহব্যবসা চক্রের পর্দাফাঁস, হাতেনাতে ধরা পড়ল ৪


চন্ডীগড়: জমিয়ে চলছিল দেহব্যবসার কাজ৷ সেই চাক-ই এবার ভাঙল পুলিশ৷ শুক্রবার হরিয়াার বারওয়ালা এলাকার কাছে একটি ভাড়া বাড়িতে হানা দিয়ে চার জনকে গ্রেফতার করল পুলিশ৷

জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ ওই ভাড়া বাড়িতে গ্রাহক সেজে উপস্থিত হয়৷ আর তারপরই হাতেনাতে ধরা পড়ে এর মাথা সহ অন্যান্যরাও৷ তিন মহিলাসহ মোট চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ৷
 
এদিকে, কিছুদিন আগেই, পুণেতে বড়সড় সেক্স-র‍্যাকেটের পর্দাফাঁস করে পুলিশ। মাসাজ পার্লারের আড়ালে রমরমিয়ে দেহ-ব্যবসা। ঘটনায় জড়িত সন্দেহে পার্লার থেকে গ্রেফতার করা হয়েছে তিন ব্যাক্তিকে। একই সঙ্গে চার মহিলাকেও সেখান থেকে উদ্ধার করা হয়েছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পুণেতে।

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। কীভাবে পুলিশের চোখে ধুলো দিয়ে এই ব্যবসা চলছিল তা নিয়ে উঠছে প্রশ্ন। এমনকি পুলিশের ভূমিকা নিয়েও উঠছে প্রশ্ন। ইতিমধ্যে ধৃত ব্যক্তিদের নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুণে পুলিশ।

জানা গিয়েছে, উদ্ধার হওয়া তিন মহিলাকে দিয়ে জোর করে দেহ ব্যবসার কাজে নামানো হয়েছিল। চার মহিলা উত্তর-পূর্ব ভারতের বাসিন্দা। উদ্ধার করা ওই মহিলাদের একটি রিহেবিটেশন সেন্টারে পাঠানো হয়েছে।