আলিপুরদুয়ারে তৃণমূলের গোষ্ঠীকোন্দল, পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলিতে খুন যুবক


আলিপুরদুয়ারে তৃণমূলের গোষ্ঠীকোন্দলের বলি হলেন দলেরই এক কর্মী। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটে আলিপুরদুয়ারের তপসেখাতায়। ঘটনার পর আগুন জ্বালিয়ে পথ অবরোধ করেন স্থানীয়রা। পুলিস এলে শুরু হয় বিক্ষোভ। অভিযুক্ত স্থানীয় পঞ্চায়েত উপপ্রধান। স্থানীয়দের অভিযোগ, এলাকার দখল নিয়ে তৃণমূলের ২ গোষ্ঠীর কোন্দলে খুন হয়েছেন তুষার বর্মন নামে ওই যুবক।  

স্থানীয়রা জানিয়েছেন, তপসেখাতার জয়বাংলা হাটে মঙ্গলবার তুষারের ভাইকে মারধর করেন স্থানীয় পঞ্চায়েত উপপ্রধান শম্ভুনাথ রায়। খবর পেয়ে সেখানে পৌঁছন তুষার। সেখানেই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয় তুষারকে। গুলি লাগে তুষার রায়ের মাথায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। 

পুলিস এসে দেহ উদ্ধার করতে গেলে স্থানীয়রা বাধা দেন। পথ অবরোধ করে চলে বিক্ষোভ। স্থানীয়রা জানাচ্ছেন, এলাকার দখল নিয়ে তৃণমূলের ২ গোষ্ঠীর দ্বন্দ চলছিল। তার জেরেই খুন হয়েছেন তুষার। 

'সিন্ডিকেট ট্যাক্স' মন্তব্য প্রত্যাহার না করলে অমিতের বিরুদ্ধে মামলার হুঁশিয়ারি তৃণমূলের

অভিযুক্ত শম্ভুনাথ রায় ঘটনার পর থেকেই পলাতক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। স্থানীয়রা জানিয়েছেন, শম্ভুর বিরুদ্ধে আগেও তোলাবাজির রয়েছে। 

স্থানীয়দের অভিযোগ, শাসকদলের মদতে এলাকায় সন্ত্রাস চালাচ্ছে একদল দুষ্কৃতী। এলাকায় প্রচুর আগ্নেয়াস্ত্র মজুত করেছে তারা। সেই সমস্ত আগ্নেয়াস্ত্র অবিলম্বে উদ্ধারের দাবি জানিয়েছেন তাঁরা।