ভূত তাড়ানোর নামে বন্ধ ঘরে ছাত্রীকে ঝাড়ফুঁক! দরজা খুলতেই যে অবস্থায় ধরা পড়ল তান্ত্রিক


ভূত তাড়ানোর নামে এক কলেজ ছাত্রীকে তিনদিন ধরে নগ্ন করে ঝাড়ফুঁক চালানোর অভিযোগ উঠল তান্ত্রিকের বিরুদ্ধে। তিনদিন ধরে আটকে রেখে ওই ছাত্রীকে লাগাতার ধর্ষণ করা হয়েছে বলেও অভিযোগ। এই ঘটনায় অভিযুক্ত তান্ত্রিককে গ্রেফতার করা হয়েছে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে জলপাইগুড়িতে ধূপগুড়িতে।

ধূপগুড়ির ভান্ডানি এলাকার বাসিন্দা কলেজছাত্রী ভয়ে পেতেন অন্ধকারে যেতে। সম্প্রতি রাতচে শৌচকর্ম সেরে ঘরে আসার পর থেকেই তিনি নানারকম অস্বাভাবিক আচরণ করছেন দেখে ভয় পেয়ে যান তাঁর পরিবারের সদস্যরা। তারপরই ময়নাগুড়ির বাসিন্দা তান্ত্রিক পরিতোষ রায়ের দ্বারস্থ হয় ছাত্রীর পরিবার।

ওই তরুণীর বাড়িতে এসেই তান্ত্রিক পূজা-পাঠ, ঝাড়ফুঁক-তুকতাক শুরু করে। শুক্রবার রাতে ঝাড়ফুঁকের সময় বাড়ির সবাইকে ঘর থেকে বের করে দেয় ওই তান্ত্রিক। দীর্ঘক্ষণ কেটে যাওয়ার পর বন্ধ ঘরের দরজা খুলে দুজনেই বিবস্ত্র অবস্থায় দেখা যায়। এরপরই ধূপগুড়ি থানার দ্বারস্থ হয় পরিবার।

ছাত্রীটির পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত তান্ত্রিক পরিতোষ রায়কে গ্রেফতার করে পুলিশ। রবিবার ধৃত পরিতোষ রায়কে জলপাইগুড়ি জেলা আদালতে তোলা হয়। বিচারক ধৃতের ১২ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। নিগৃহীতা ছাত্রীটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর মেডিকেল পরীক্ষাও করা হয়েছে।