পর্নোগ্রাফির খপ্পরে ২ লক্ষ ডলার খুইয়ে খুন বাবা-মাকে!

পর্নোগ্রাফির খপ্পরে পরে ২ লক্ষ ডলার খুইয়েছেন এই ব্যক্তি।

পর্নোগ্রাফিতে আসক্তি মানুষকে কী রকম বিপদের মুখে ঠেলে দিতে পারে তার সবথেকে বড় উদাহরণ আমেরিকার অরল্যান্ডোর বাসিন্দা গ্রান্ট আমাতো। ২৯ বছরের আমাতো উত্তর-পূর্ব অরল্যান্ডোর গ্রামীণ এলাকায় বাবা-মা ও দাদার সঙ্গে বাস করতেন। অনলাইন স্ট্রিমিং পর্নোগ্রাফিক সাইটের চক্করে দুই লক্ষ ডলার খুইয়ে বাবা, মা ও ভাইকে খুন করলেন তিনি।

স্কুল থেকে বিতাড়িত হওয়ার পর চাকরিতে নিয়েছিলেন আমাতো। কিন্তু সেটাও বেশিদিন টেঁকেনি। বাধ্য হয়েই বাড়িতে বসে দিন কাটছিল তাঁর। আর বাড়িতে বসে থাকতে থাকতেই পর্নোগ্রাফির ভূত বাসা বেঁধেছিল তাঁর মনে।

'ক্যাম গার্ল' নামে একটি পর্নোগ্রাফিক লাইভ স্ট্রিমিং ওয়েবসাইটে তাঁর সঙ্গে আলাপ হয় বুলগেরিয়ায় এক মহিলার সঙ্গে। সেই মহিলার সঙ্গে লাইভ ক্যামে যোগাযোগ রাখার চক্করে তিনি খরচ ফেলেন ২ লক্ষ মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় যা প্রায় ১ কোটি ৪০ লক্ষ টাকা। তবে এই গোটা টাকাটাই তিনি খরচ করেছেন পরিবারের সদস্যদের অ্যাকাউন্ট থেকে চুরি করে।

প্রথমে বাবা-মায়ের অ্যাকাউন্ট থেকে দেড় লক্ষ ডলার তুলে নেন তিনি। তার পর তাঁর দাদার ব্যক্তিগত বন্দুক চুরি করে বিক্রি করে দেন তিনি। তাতেও ক্ষান্ত হননি তিনি। নিজেদের বসত বাড়ি বন্ধক রেখে ৬৫ হাজার ডলার ঋণ নেন তিনি।
সম্প্রতি তাঁর সমস্ত কীর্তিকলাপ ধরা পড়ে যায় পরিবারের লোকের কাছে। তখন তিনি মা, বাবা ও দাদাকে গুলি করে খুন করেন। আপাতত পুলিশ আমাতোকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। চাকরি হারিয়ে ঘরে থাকতে থাকতে আমাতো মানসিক রোগী হয়ে গিয়েছিলেন বলে দাবি করেছেন আমাতোর আইনজীবী।