প্রায় ৪ কোটি বার দেখার পরেও ইউটিউব থেকে উধাও ‘দি অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এর ট্রেলার!


ট্রেলার উধাও, ছবির প্রধান অভিনেতা অনুপম খের টুইট করে ইউটিউব-এর দিকেই অভিযোগের আঙুল তুলেছেন।
মুক্তির আগেই একের পর এক বিতর্ক। 'দি অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার'-এর ট্রেলার প্রকাশ্যে আসতেই বেশ কয়েকটি রাজ্যে ছবিটি নিষিদ্ধ ঘোষণা করার হুমকি আসতে থাকে। এ বার সেই ট্রেলারটিই উড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল ইউটিউব-এর বিরুদ্ধে। ছবির প্রধান অভিনেতা অনুপম খের টুইট করে ইউটিউব-এর দিকেই অভিযোগের আঙুল তুলেছেন।

টুইটারে অনুপম লিখছেন, ''প্রিয় ইউটিউব! দি অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার লিখে সার্চ করলে প্রথম পঞ্চাশের মধ্যেও আসছে না। দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভক্তরা ফোন করে আমাকে জানাচ্ছেন। সোমবার পর্যন্ত ইউটিউবে ১ নম্বর ট্রেন্ডিং ছিল। অনুগ্রহ করে সাহায্য করুন। হ্যাপি নিউ ইয়ার।''

যে প্রশ্ন অনুপম ছুড়েছেন, নেটপাড়ার লোকজনদের মনেও সেই কথাই ঘোরাফেরা করছে। মুক্তির এক সপ্তাহের মধ্যে যে ট্রেলারের ভিউয়ার ৩৭ মিলিয়ন, সেই ট্রেলার এখন কেন খুঁজেই পাওয়া যাচ্ছে না ইউটিউবে?

দু'দিন আগে পর্যন্ত ইউটিউবে ট্রেন্ডিং লিস্টের প্রথমেই ছিল 'দি অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার'-এর ট্রেলার। বুধবার ইউটিউবে 'দি অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার' লিখে সার্চ করলে প্রথম পাতায় ছবির কোনও নাম অবধি নেই!

আগামী ১১ জানুয়ারি মুক্তি পাবে ওই ছবি। তার আগে অনুপমের এই টুইটের পর থেকেই চতুর্দিকে জল্পনা, 'দি অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার'-এর ট্রেলারটা বোধ হয় উড়িয়েই দিয়েছে ইউটিউব। ইউটিউবে সার্চ করার পর স্ক্রিনশট তুলেও শেয়ার করেছেন অনেকে। তবে 'ইউটিউব ইন্ডিয়া'র তরফ থেকে এখনও অবধি কোনও প্রতিক্রিয়া জানানো হয়নি। অন্য দিকে নেটিজেনদের একটা অংশের জল্পনা, এর পিছনে কোনও রাজনৈতিক অভিসন্ধি নেই তো!