২,০০০ টাকা পর্যন্ত সস্তা হল রেডমি নোট ৫ প্রো


মাস খানেক আগে রেডমি নোট ৬ প্রো লঞ্চের ঠিক আগে একবার কমেছিল দাম। আরও সস্তা হল শাওমির সাম্প্রতিক ইতিহাসে সবথেকে জনপ্রিয় স্মার্টফোন রেডমি নোট ৫ প্রো। ভারতে কোম্পানির পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে এই ফোনের দাম কমিয়েছে কোম্পানি।

দাম কমার পরে ভারতে 4GB RAM Redmi Note 5 Pro এর দাম ১২,৯৯৯ টাকা। অন্যদিকে হাই এন্ড 6GB RAM Redmi Note 5 Pro কিনতে খরচ হয় ১৩,৯৯৯ টাকা। ভারতে পাঁচটি রঙে পাওয়া যায় ২০১৮ সালের বেস্ট সেলিং স্মার্টফোন। ইতিমধ্যেই অনলাইনে নতুন দামে রেডমি নোট ৫ প্রো বিক্রি শুরু হয়েছে।

Redmi Note 5 Pro স্পেসিফিকেশান
ডুয়াল সিম Redmi Note 5 Pro তে রয়েছে ৫.৯৯ ইঞ্চি FHD+ ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও 18:9। ফোনের ভিতরে থাকছে একটি Qualcomm Snapdragon 636 চিপসেট, 4GB/6GB RAM আর 64GB স্টোরেজ।

Redmi Note 5 Pro তে রয়েছে একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় থাকছে ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার আর ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার। এছাড়াও এই ফোনের সামনে রয়েছে একটি ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য Redmi Note 5 Pro তে রয়েছে 4G VoLTE, Wi-Fi 802.11 b/g/n, Bluetooth, GPS/ A-GPS, ৩.৫ মিমি হেডফোন জ্যাক আর Micro-USB পোর্ট। Redmi Note 5 Pro এর ভিতরে রয়েছে একটি বিশাল 4000 mAh ব্যাটারি। Redmi Note 5 Pro এর ওজন ১৮১ গ্রাম।

এই সপ্তাহেই মি এ২ ফোনের দাম কমিয়েছিল শাওমি। নতুন দামে মাত্র ১৩,৯৯৯ টাকা থেকে মি এ২ ফোন কেনা যাচ্ছে। এই ফোনে পাবেন স্টক অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেম।