১৩,০০০ টাকা সস্তা হল স্যামসাং গ্যালাক্সি নোট ৮


এখনও বাজারে অন্যতম সেরা স্মার্টফোন স্যামসাং গ্যালাক্সি নোট ৮ । বছর দুই আগে লঞ্চ হওয়া এই ফোনে রয়েছে দারুন ডিসপ্লে, ক্যামেরা, S Pen সহ একাধিক আকর্ষণীয় ফিচার। লঞ্চের সময় স্যামসাং গ্যালাক্সি নোট ৮ ফোনের দাম ছিল ৬৭,৯০০ টাকা। এত দাম দিয়ে এক বছরের পুরনো ফোন অনেকেই কিনতে চান না। এবার আকর্ষণীয় ছাড়ে পাওয়া যাবে স্যামসাং Galaxy Note8।

দাম কমে মাত্র ৪২,৯০০ টাকায় কেনা যাবে স্যামসাং গ্যালাক্সি নোট ৮। অনলাইন ও অফলাইনে নতুন দামে এই ফোন কেনা যাবে। মাত্র ৩,৬২৮ টাকা থেকে শুরু হচ্ছে ইএমআই। পেটিএম থেকে পেমেন্ট করলে থাকছে ১,০০০ টাকা ক্যাশব্যাক।

স্যামসাং গ্যালাক্সি নোট ৮ স্পেসিফিকেশান
স্যামসাং গ্যালাক্সি নোট ৮ এ রয়েছে ৬.৩ ইঞ্চি OLED ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে একটি অক্টা-কোর Exynos 8895 চিপসেট 6GB RAM আর 64GB স্টোরেজ।

গ্যালাক্সি নোট ৮ এ রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় 2X অপ্টিকাল জুম ও বোকেহ এফেক্ট পাওয়া যায়। গ্যালাক্সি নোট ৮ এ অ্যানড্রয়েড ওরিও অপারেটিং সিস্টেম চলে। কোম্পানি জানিয়েছে ২০১৯ সালের শুরুতেই এই ফোনে Android P আপডেট চলে আসবে।

ফাস্ট চার্জিং ও ওয়্যারলেস চার্জিং এর মতো সুবিধা সহ গ্যালাক্সি নোট ৮ একটি 3300 mAh ব্যাটারি রয়েছে। এর সাথেই স্যামসাং গ্যালাক্সি নোট ৮ এ থাকছে একটি S Pen যার মাধ্যমে এই ফোনের স্টাইলাসের কাজ করা যায়।
আগামী মাসে বাজারে আসবে স্যামসাং এর পরবর্তী ফ্ল্যাগশিপ Galaxy S10 সিরিজের তিনটি স্মার্টফোন। 20 জানুয়ারি মার্কিন যুক্তরাষ্ট্রে প্রোডাক্ট লঞ্চ ইভেন্টের আমন্ত্রণ পত্র পাঠাতে শুরু করেছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। তার ঠিক আগে ভারতে গ্যালাক্সি নোট ৮ ফোন সস্তা হল।