সিপিএম-এর শেষকালেও এর চেয়ে বেশি ভিড় হয়েছিল ব্রিগেডে : দিলীপ


তৃণমূলের ব্রিগেডে মাঠ ভরেনি। 'ফ্লপ শো' বলে কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ৮ ফেব্রুয়ারি বিজেপির ব্রিগেড। উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তৃণমূলের ব্রিগেডকে পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দিলীপ ঘোষ বললেন, "প্রধানমন্ত্রীর ব্রিগেডের দিন মাঠ ভরিয়ে দেব।"

সাংবাদিক বৈঠকে এদিন দিলীপ ঘোষ সিপিএম জমানার সঙ্গে তুলনা টেনে একহাত নেন তৃণমূলের ব্রিগেডকে। বলেন, "সিপিএম-এর শেষদিনের চেয়েও দুর্দিন এখন তৃণমূলের। পার্থবাবুর মাথার পিছনের দিকটার মতোই ফাঁকা ছিল মাঠ।" তিনি অভিযোগ করেন, ভয় দেখিয়ে মানুষকে ব্রিগেডে নিয়ে আসা হয়েছে। ৭ দিনের সাসপেন্ড নোটিস ধরানো হবে হুমকি দিয়ে টোটোআলাদের ব্রিগেডে আসতে বাধ্য করা হয়েছে বলে দাবি করেন বিজেপি রাজ্য সভাপতি। এমনকি, পুলিস দিয়েও মাঠ ভরানোর চেষ্টা করা হয়েছে বলে দাবি তাঁর।

আঞ্চলিক দলগুলির এই 'ইউনাইডেট ইন্ডিয়া রালি'কে এদিন ফের সার্কাস বলে উল্লেখ করেন বিজেপি রাজ্য সভাপতি। "যাঁরা নিজেদের রাজ্যে মাইক পান না ভাষণ দেওয়ার জন্য, তাঁরাই এখানে এসেছেন", বলে কটাক্ষ করেন তিনি। বলেন, "শরদ যাদবের কোন দল জানা নেই! কর্নাটকে যিনি থার্ড হলেন, তিনি এসেছেন ভাষণ দিতে। সার্কাসটা খুবই জমেছে।" আরও বলেন, "দশজন লোক হাত ধরে মঞ্চে দাঁড়ালেই একত্র হওয়া যায় না।"