মোবাইল নিয়ে বিবাদ, বন্ধুর গায়ে পেট্রোল ঢেলে আগুন


মোবাইল ফোন নিয়ে দুই বন্ধুর ঝগড়া। আর তার পরিণামে যুবকের গায়ে আগুন ধরিয়ে দিল তাঁরই বন্ধু ও সঙ্গীরা। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন অগ্নিদগ্ধ ওই যুবক। শুক্রবার রাতে উত্তরপ্রদেশের গাজিয়াবাদ শহরে ভয়ঙ্কর এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে গাজিয়াবাদ পুলিশ।

পুলিশ সূত্রে খবর, গাজিয়াবাদের সাহিবাবাদের গগন বিহার কলোনিতে শুক্রবার রাতে শিবমও সলমননামে দুই বন্ধু গল্পগুজব করছিল। সেই সময় আচমকাই সলমনের মোবাইল ফোনটি কেড়ে নেয়শিবম। নেহাত মজার ছলে এই কাণ্ড ঘটালেও বিপত্তি বাধে তার পর। কেড়ে নেওয়ার ফলেমোবাইলটি খারাপ হয়ে গিয়েছে বলে দাবি করেন সলমন। এই নিয়েই দু'জনের মধ্যে তুমুল বাকবিতণ্ডা শুরু হয়।

শিবম ফোনটি সারিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেয়। কিন্তু সলমন তাতে রাজি না হয়ে হাতাহাতি শুরু হয়। তবে তখনকার মতো স্থানীয়রা বিষয়টি মিটিয়ে দেওয়ায় দু'জনই বাড়িতে ফিরে যায়। কিন্তু শনিবার সকালে সলমন তাঁর দুই সঙ্গীকে নিয়ে শিবমের বাড়ির কাছে হাজির হয়। বাইরে ডেকে এনে বাইক থেকে পেট্রোল বের করে শিবমের গায়ে ঢেলে দেয়। তার পর গায়ে আগুন লাগিয়ে দিয়ে পালিয়ে যায়।

এর পর স্থানীয়রা দৌড়ে এসে আগুন নিভিয়ে তড়িঘড়ি হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন শিবমকে। হাসপাতাল সূত্রে খবর, তাঁর শরীরের অনেকটা অংশ পুড়ে গিয়েছে, অবস্থা সঙ্কটজনক।

গাজিয়াবাদের পুলিশ সুপার শ্লোক কুমার বলেন, নির্দিষ্ট ধারায় মামলা দায়ের করে ঘটনার তদন্ত শুরু হয়েছে। দু'জনের মধ্যে আগে থেকে কোনও শত্রুতা ছিল কি না তা খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তরা এখনও ধরা পড়েনি। তাদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।