প্রেমিকার মাকে অ্যাসিড ছুঁড়ল প্রেমিকের বাবা


প্রেমিকার মায়ের ওপর অ্যাসিড হামলা চালাল প্রেমিকের বাবা। পাল্টা প্রতিরোধে জখম হল হামলাকারী। জখম দু'‌জনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে হামলাকারীকে গ্রেপ্তার করে পুলিশ। উত্তর ২৪ পরগনার হাবড়া থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
পুলিস সূত্রে জানা গেছে, হাবড়ার রাজবল্লভপুর এলাকায় পাশাপাশি বসবাস আবদুল সাত্তার বিশ্বাস এবং জাহিদা বিবিদের। আবদুলের ছেলের সঙ্গে জাহিদার মেয়ের প্রেমের সম্পর্ক চলছে বেশ কিছুদিন ধরে। এ নিয়ে দুই পরিবারের মধ্যে মনমালিন্য চলছিল অনেকদিন ধরেই। আবদুল কিছুতেই এই সম্পর্ক মেনে নিতে পারছিল না। এ ব্যাপারে জাহিদার মেয়েকে তার ছেলের সঙ্গে মেলামেশা না করার জন্য বারবার বলে। কিন্তু তারপরেও তাদের প্রেমের সম্পর্কে কোনও পরিবর্তন না হওয়ায় ক্ষিপ্ত হয়ে ওঠে আবদুল। তার সব রাগ গিয়ে পরে জাহিদার ওপর। এই অবস্থায় রবিবার রাত ১০টা নাগাদ হঠাৎই জাহিদার বাড়িতে হাজির হয় আবদুল। পুরনো বিষয় নিয়েই আবদুল আর জাহিদার মধ্যে বিবাদ শুরু হয়। তঁাদের চিৎকার শুনে বাড়ির অন্যরা, এমনকী প্রতিবেশীরাও ছুটে আসেন। এরই মধ্যে হঠাৎ পকেট থেকে অ্যাসিডের শিশি বের করে জাহিদার মুখ লক্ষ্য করে ছুঁড়ে মারে আবদুল। অ্যাসিড সরাসরি গিয়ে পরে জাহিদার মুখে। সঙ্গে সঙ্গে মুখের অনেকটা পুড়ে যায়।

বিপদ বুঝে পালানোর চেষ্টা করলেও আবদুলকে ধরে ফেলেন জাহিদার পরিবার এবং পরিজনেরা। শুরু হয় গণধোলাই। পরে পুলিস গিয়ে জখম অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাবড়া হাসপাতালে ভর্তি করে। সোমবার রাতে পুলিস সেখান থেকেই তাকে গ্রেপ্তার করে। জাহিদা হাসপাতালে চিকিৎসাধীন।