ভারতীয় সেনা ছাউনি টার্গেট করে হেভি শেলিং পাক সেনার


শ্রীনগর:  ফের বিনা প্ররোচনায় সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করল পাকিস্তান। আজ বুধবার সন্ধ্যায় ভারতীয় সেনা ছাউনি লক্ষ্য করে ফের শেলিং শুরু করে পাকিস্তান সেনাবাহিনী। জম্মু-কাশ্মীরের পুঞ্চ সেক্টরে শেলিং শুরু পাকিস্তানের। পাকিস্তান সেনাবাহিনীকে পালটা জবাব ভারতীয় সেনাবাহিনীর। দুপক্ষের গোলাগুলিতে নতুন করে উত্তপ্ত সীমান্ত। গত ৪৮ ঘন্টায় কয়েক দফায় বিনা প্ররোচনাতে সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করেছে পাকিস্তান সেনাবাহিনী।

উল্লেখ্য, গত শনিবার থেকে দফায় দফায় ভারতীয় সেনা ছাউনি টার্গেট করে হেভি শেলিং করেছে পাকিস্তান সেনাবাহিনী। কার্যত এভাবে কভার ফায়ারিং দিয়ে সীমান্ত পেরিয়ে জঙ্গি ঢোকানোর চেষ্টা করে পাকিস্তান। সেই মতো ঠিক এভাবেই গত রবিবার সকালে ভারতে ঢুকে পরে পাকিস্তানের স্পেশাল ফোর্স ব্যাটের কয়েকজন সদস্য।

যদিও ভারতীয় সেনার দক্ষতায় সেই অনুপ্রবেশ ভেস্তে যায়। এমনকি ব্যাটের দুই সদস্যকেও খতম করে সেনাবাহিনী। বাকিরা ভারতীয় সেনার গুলির সামনে দাঁড়াতে না পেরে ফের পাকিস্তানে পালিয়ে যায়।

সেই একই ভাবে নতুন করে ফের পাকিস্তান হেভি শেলিং শুরু করেছে। ইতিমধ্যে ভারতীয় সেনাকে ফের হাই অ্যালার্ট জারি করা হয়েছে। সীমান্তে জারি করা হয়েছে সতর্কতা।