প্রথম বর্ষের ছাত্রকে যৌন হেনস্থার অভিযোগ সাগর দত্ত মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকের বিরুদ্ধে, তদন্তে বেলঘরিয়া থানার পুলিস


প্রথম বর্ষের প্যারা-মেডিকেলের এক ছাত্র যৌন হেনস্থার শিকার। এমনই অভিযোগ উঠেছে সাগর দত্ত মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক রৌনাক হাজারির বিরুদ্ধে। ঘটনাটি হাসপাতাল চত্বরেই ঘটেছে বলে জানান ওই ছাত্র। ইতিমধ্যে বেলঘরিয়া থানায় চিকিৎসক রৌনাক হাজারির বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হয়েছে।পাশাপাশি হাসপাতাল কর্তৃপক্ষের কাছেও অভিযোগ জানানো হয়েছে।

পশ্চিম মেদিনীপুরের শৌভিক সিং, সাগর দত্ত মেডিকেল কলেজ হাসপাতালের প্রথম বর্ষের প্যারা-মেডিকেলের ছাত্র। ১৯ বছর বয়সী শৌভিক পড়াশোনার জন্য আগরপাড়ার একটি মেসবাড়িতে থাকেন। প্রথম বর্ষের ওই ছাত্রের(শৌভিক সিং)অভিযোগ, গত ১০ জানুয়ারি সন্ধে নাগাদ, রৌনাক হাজারি তাঁর ডক্টর'স কোয়াটারে শৌভিককে ডেকে পাঠায়। এরপর উলঙ্গ করে তাঁকে যৌন হেনস্থা করে বলে অভিযোগ। ওই ছাত্র আরও জানান যে, রৌনাক হাজারি তাঁকে ভয় দেখায়। এরপর কোনও রকমে সেখান থেকে বেড়িয়ে আসে ছাত্রটি। প্রথমে চক্ষু-লজ্জার ভয়ে বিষয়টি কাউকেই জানাতে পারেন নি শৌভিক। পরে অবশ্য বিষয়টি সিনিয়রদের জানায়।

এরপরই সোমবার রাতে চিকিৎসক রৌনাক হাজারির বিরুদ্ধে বেলঘরিয়া থানায় অভিযোগ দায়ের করে ছাত্রটি।পাশাপাশি হাসপাতাল কর্তৃপক্ষের কাছেও অভিযোগ করা হয়। পুলিসের তরফে অবশ্য জানানো হয়েছে, মঙ্গলবার মেডিকেল টেস্ট করা হবে ছাত্রটির।একই সঙ্গে ঘটনার তদন্ত করে দেখা হবে। অপরদিকে, অভিযোগের ভিত্তিতে জি ২৪ ঘন্টার তরফে  চিকিৎসক রৌনাক হাজারিকে ফোন করা হলে, কোনও উত্তর মেলেনি। গোটা বিষয়টি জানিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও চিঠি লিখেছেন ওই ছাত্রটি।