দুটি নতুন প্ল্যানে জিও কে টাক্কা দিতে পারবে এয়ারটেল?


সম্প্রতি লম্বা ভ্যালিডিটির প্ল্যান লঞ্চ করেছিল জিও। ১৬৯৯ টাকায় ৩৬৫ দিন ভ্যালিডিটির প্ল্যান লঞ্চের পরেই সব কোম্পানি নিজেদের লম্বা ভ্যালিডিটির প্ল্যান বাজারে আনতে শুরু করেছে। ইতিমধ্যেই ৩৬৫ দিন ভ্যালিডিটির প্ল্যান বাজারে এনেছে ভোডাফোন, বিএসএনএল। এবার লম্বা ভ্যালিডিটির আরও দুটি নতুন প্ল্যান নিয়ে এল এয়ারটেল। ৯৯৮ টাকা ও ৫৯৭ টাকার দুটি প্ল্যানে ১৬৮ দিন ও ৩৩৬ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে।

৯৯৮ টাকা এয়ারটেল প্ল্যানে থাকছে আনলিমিটেড কল আর মোট 12GB ডেটা। এর সাথেই প্রতি মাসে ৩০০টি SMS করতে পারবেন গ্রাহক। প্রত্যেক ২৮ দিন অন্তর SMS রিনিউ হবে। ৯৯৮ টাকা প্ল্যানের ভ্যালিডিটি ৩৩৬ দিন।
৫৯৭ টাকা এয়ারটেল প্ল্যানে থাকছে আনলিমিটেড কল আর মোট 6GB ডেটা। এর সাথেই প্রতি মাসে ৩০০টি SMS করতে পারবেন গ্রাহক। প্রত্যেক ২৮ দিন অন্তর SMS রিনিউ হবে। ৫৯৭ টাকা প্ল্যানের ভ্যালিডিটি ১৬৮ দিন।

এই দুটি প্ল্যান ছাড়াও এই সপ্তাহেই ১৬৯৯ টাকায় ৩৬৫ দিন ভ্যালিডিটির প্ল্যান নিয়ে এসেছিল এয়ারটেল। ১৬৯৯ টাকা প্ল্যানে ৩৬৫ দিন ভ্যালিডিটি দেবে এয়ারটেল। সাথে থাকছে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল আর রোমিং কলের সুবিধা। ১৬৯৯ টাকা প্ল্যানে আনলিমিটেড কলের সাথেই দিনে 1GB ডেটা আর ১০০ টি SMS ব্যবহার করা যাবে।

দেশের সব টেলিকম সার্কেলে নতুন ১৬৯৯ টাকার প্ল্যান নিয়ে এসেছে এয়ারটেল। উপরের সুবিধার সাথেই এই প্ল্যানে এক বছর বিনামূল্যে এয়ারটেল টিভি প্রিমিয়াম সার্ভিস ব্যবহার করতে পারবেন গ্রাহক।

জিও নেটওয়ার্কেও ১৬৯৯ টাকায় ৩৬৫ দিন ভ্যালিডিটি পাওয়া যায়। তবে এয়ারটেলে দিনে 1GB ডেটা পাওয়া গেলেও জিও ১৬৯৯ টাকা প্ল্যানে দিনে 1.5GB ডেটা ব্যবহার করা যায়। সাথে আনল্মিটেড কল, দিনে ১০০ টি SMS আর বিনামূল্যে প্রিমিয়াম অ্যাপ ব্যবহার করতে দেয় জিও।

এছাড়াও ১৪৯৯ টাকায় সম্প্রতি ৩৬৫ দিন ভ্যালিডিটির প্ল্যান নিয়েছে ভোডাফোন। এই প্ল্যানে থাকছে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল আর রোমিং কলের সুবিধা। ১৬৯৯ টাকা প্ল্যানে আনলিমিটেড কলের সাথেই দিনে 1GB ডেটা আর ১০০ টি SMS ব্যবহার করা যাবে।