অ্যাসিড হামলায় বউদির মুখ পোড়াল দেওর, গায়ে হাত দেওয়া নিয়ে বিবাদে করুণ পরিণতি


বউদির মুখে অ্যাসিড হামলা চালানোর অভিযোগ উঠল দেওরের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটল হাওড়ার টিকিয়াপাড়ায়। অ্যাসিড আক্রান্ত মহিলার নাম জমিলা বেগম। বছর ৪০-এর ওই মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনার তদন্তে নেমে হাওড়া থানার পুলিশ রাজু আনসারিকে গ্রেফতার করেছে।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, বউদির সঙ্গে দেওরের অশান্তি লেগেই ছিল। নানাকারণে মদ্যপ অবস্থায় বাড়িতে ঢুকে বউদিকে হেনস্থা করত। মারধরও করত বলে অভিযোগ। বউদির গায়ে হাত তোলা নিয়ে এদিন সকালেই উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। তারপরই এদিন দুপুরে ঘটে গেল অ্যাসিড হামলার মতো চাঞ্চল্যকর ঘটনা।

এদিন দুপুর আড়াইটে নাগাদ বেলিলিয়াস রোড ধরে টোটো করে যাচ্ছিলেন জমিলা। অভিযোগ, সেই সময় রাজু তাঁর উপর অ্যাসিড হামলা চালায়। জামিলার মুখের একাংশ পুড়ে যায়। শরীরের বিভিন্ন অংশও ঝলসে যায়। তাঁকে হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর রাজু পালানোর চেষ্টা করে। কিন্তু শেষ রক্ষা হয়নি। তাকে ধরে ফেলে স্থানীয় বাসিন্দারা। তাকে গণপিটুনি দেওয়া হয়। গণপ্রহৃত রাজুকেও হাওড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাওড়া থানার পুলিশ এরপর এই ঘটনার তদন্তে নামে। এবং গ্রেফতার করে রাজুকে। পুলিশ জানার চেষ্টা চালাচ্ছে, কী করে অ্যাসিড পেল রাজু।