তৃণমূল বিধায়ক খুনে নাম না করে মুকুলকে কাঠগড়ায় তুললেন পার্থ চট্টোপাধ্যায়


নদিয়ার কৃষ্ণগঞ্জে তৃণমূল বিধায়ক খুনে বিজেপি নেতা মুকুল রায়কে কাঠগড়ায় তুললেন দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। এদিন জি ২৪ ঘণ্টাকে ফোনে তিনি জানান, নাটের গুরুদের গ্রেফতার করে পরিবারের প্রতি সুবিচার করার ব্যবস্থা করবে প্রশাসন।

এদিন প্রাথমিক প্রতিক্রিয়ায় পার্থবাবু বলেন, 'আমি বাকরুদ্ধ। অত্যন্ত ঘনিষ্ঠ কাছের ছেলে ছিল সত্যজিত। চার পাঁচ দিন আগেও দলীয় কাজে আমার বাড়িতে এসেছিল। এলাকায় অত্যন্ত জনপ্রিয় জননেতা ছিল সে। 

পার্থবাবুর দাবি, 'একেবারে পরিকল্পনা করে খুন করা হয়েছে সত্যজিতকে। এর পিছনে বিজেপির মদত আছে। সদ্য বিজেপিতে যোগ দিয়েছেন যে গদ্দার তার মদত রয়েছে এতে। আমরা এর প্রতিবাদ করছে। বিজেপির যারা মদত দিচ্ছে তাদের শাস্তির ব্যবস্থা হবে। বৃহত্তর ষড়যন্ত্র খতিয়ে দেখা হবে। 

পার্থবাবুর দাবি, নির্বাচনের আগে সারা রাজ্য জুড়ে বিজেপি অশান্তি ছড়ানোর চেষ্টা করছে। আন্দোলনের নামে খুনের রাজনীতি করছে। এর বিরুদ্ধে দলমত নির্বিশেষে সমস্ত মানুষ একজোট হবে। বিজেপির নেতৃত্বে খুনের অভিযোগ আসছে তার পূর্ণাঙ্গ তদন্ত হবে। নাটের গুরুদের গ্রেফতার করে পরিবারের প্রতি সুবিচার করা হোক। তিনি জানান, আজ রাতে বা কাল সকালে নদিয়া যাবেন তিনি। 

মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনে এতবড় সাহস ওদের হয় কী করে। সত্যজিতকে সরিয়ে দিলে বিজেপির সুবিধা হবে। সমস্ত বিষয়ের ওপর নজরে রাখছি। নেত্রীর সঙ্গে যোগাযোগ করছি।