‌মোদির সততা নিয়ে কেউ প্রশ্ন তুলতে পারেন না, দাবি রাজনাথের


মোদি বিরোধী তরজা যখন তুঙ্গে তখন একনিষ্ঠ পারিষদের মতই তাঁর পাশে দাঁড়ালেন কেন্দ্রীয়মন্ত্রী  রাজনাথ সিং। শনিবার তিনি বলেছেন, '‌প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সততা এবং একনিষ্ঠতা নিয়ে কারোর প্রশ্ন তোলাই উচিত নয়। মোদিজিকে আমি ব্যক্তিগত ভাবে দীর্ঘদিন ধরে চিনি। তাঁর সঙ্গে দীর্ঘদিন ধরে কাজ করছি। গত পাঁচ বছরে তিনি প্রচুর কাজ করেছেন। তাঁর উচিত মানুষের জন্য আরও বেশি করে কাজ করা। কেউ তাঁর কাজের সমালোচনা কতেই পারেন কিন্তু তাঁর সততা নিয়ে প্রশ্ন তুলতে পারেন না।'‌

রাজনাথ সিং অভিযোগ করেছেন কংগ্রেস এবং মহাজোটের রাজনৈতিক দলগুলি মোদির বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছে। ইউপিএ–র শাসন করে ভারত তৃতীয় বিশ্বের দরিদ্র দেশ হিসেবেই পরিচিত ছিল। কিন্তু মোদির শাসনকালে ভারত বিশ্বের অন্যতম শক্তিশালী দেশ হিসেবে বিবেচিত হয়। এমন দিন আসবে যখন বিশ্বের প্রথম সারির দেশের তালিকায় জায়গা করে নেবে ভারত। একমাত্র প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শাসনকালেই সেটা সম্ভব বলে দাবি করেছেন রাজনাথ।

লোকসভা ভোট যত এগিয়ে আসছে তত মোদি বিরোধী প্রচার বাড়ছে রাজ্য রাজনীতিতে। বিশেষ করে অবিজেপি দলগুলি মোদির বিরোধিতায় সরব হয়েছে। কংগ্রেস বার বার অভিযোগ করেছে, গরিব মানুষকে মিথ্যে কথা বলেছেন মোদি। তাঁদের টাকা দেওয়ার কথা বলে তা পূরণ করেননি। সবচেয়ে বেশি প্রতারণা করা হয়েছে চাষিদের সঙ্গে।