বেঙ্গালুরুতে বায়ুসেনার 'এয়রো ইন্ডিয়া' অনুষ্ঠানে ভয়াবহ অগ্নিকাণ্ড , পুড়ে ছাই ১৫০ টি গাড়ি


বেঙ্গালুরুতে ফের বায়ুসেনার 'এয়রো ইন্ডিয়া ২০১৯' এর অনুষ্ঠানে ফের দুর্ঘটনা । জ্বলছে ১০০ থেকে ১৫০ টি গাড়ি। বায়ুসেনার প্রদর্শনীকে কেন্দ্র করে গত কয়েকদিন ধরে সেজে উঠেছিল বেঙ্গালুরুর ইয়লেহঙ্কা। সেখানে এরো ইন্ডিয়া ২০১৯ এর সাড়ম্বর আয়োজন ঘিরে ছিল উৎসবের মেজাজ। কিন্তু আচমাকাই ফের এক দুর্ঘটনা ঘিরে ছড়িয়ে যায় চাঞ্চল্য। পরিস্থিতি মোকাবিলায় রয়েছে দমকল। দমকলের ১০টি জলবাহী গাড়ি পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রীতিমত বেগ পাচ্ছে।

উল্লেখ্য, 'এরো ইন্ডিয়া ২০১৯' এর আয়োজনের শুরুতেই মহড়ায় সূর্যকিরণ যুদ্ধবিমানের দুর্ঘটনার জেরে মৃত্যু হয় এক পাইলটের। সেই ঘটনার পর ফের একবার অগ্নিকাণ্ডের খবর বেঙ্গালুরু থেকেই। এদিন, অনুষ্ঠানের এলাকা সংলগ্ন জায়গায় যেখানে গাড়ি পার্ক করাছিল। সেখানেই ঘটে যায় ভয়াবহ অগ্নিকাণ্ড। মনে করা হচ্ছে, এলাকার শুকনো ঘাসে আগুন ধরানোতেই ধীরে ধীরে আগুনের গ্রাসে যেতে থাকে ২০ থেকে ২৫ টি গাড়ি। মুহূর্তে ছড়িয়ে পড়ে চাঞ্চল্য। ছড়িয়ে পড়তে থাকে আগুন।

শেষ পাওয়া খবরে জানা যাচ্ছে, প্রায় ১০০ থেকে ১৫০টি গাড়িতে আগুন ছড়িয়ে পড়েছে। পরিস্থিতি ক্রমেই ভয়াবহ আকার নিতে শুরু করেছে। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য় ছড়িয়েছে প্রযুক্তিনগরী বেঙ্গালুরুতে।