উইকেটের পিছনে ধোনি থাকলে ক্রিজ ছেড়ে বেরোবেন না, টুইট আইসিসি'র


রবিবার ওয়েলিংটনে ভারত-নিউ জিল্যান্ড পঞ্চম একদিনের ম্যাচের টার্নিং পয়েন্ট ধোনির দুরন্ত রান আউট। উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে ক্ষিপ্রতার সঙ্গে জিমি নিশামকে রান আউট করেন এমএসডি। মাহির এই রান আউট নিয়ে এবার টুইট করল বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসি। মজার সেই টুইটে আইসিসি কী লিখেছে জানেন।

রবিবার ঠিক কী হয়েছিল চলুন আগে দেখে নিই। ভারতের বিরুদ্ধে ২৫৩ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে ৩৭ তম ওভার চলছে... কিউইদের রান তখন ৬ উইকেট হারিয়ে ১৭৬। জিমি নিশাম ৪৪ রানে ব্যাট করছেন। ৩৭ তম ওভারে কেদার যাদবের দ্বিতীয় বলে নিশামের বিরুদ্ধে এলবিডব্লিউ-র লম্বা আবেদন জানালেন ধোনি-কেদার দুজনেই। আম্পায়ারের দিকে নজর দেন নিশম। আম্পায়ার শন জর্জও আবেদন নাকচ করে দেন। কিন্তু দুর্ভাগ্যের বিষয় ক্রিজ থেকে অনেকটাই দূরে দাঁড়িয়ে ছিলেন জিমি। সেটা খেয়াল করেছিলেন ধোনিই। সঙ্গে সঙ্গে বল তুলে উইকেট ভেঙে দেন এমএসডি।

অবাক জিমি নিশাম রান আউট হয়ে প্যাভিলিয়নের পথ ধরেন। সেই রান আউটের ভিডিও ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল সাইটে।

এবার আইসিসিও সতর্ক করে দিলেন বাকি ক্রিকেটারদের। মজার করে টুইটে আইসিসি লিখেছে, "উইকেটের পিছনে ধোনি থাকলে ভুল করেও ক্রিজ ছেড়ে বেরোবেন না!" ইতিমধ্যে মাহি মাহাত্ম্য নিয়ে আইসিসি-র টুইটটিও ভাইরাল হয়ে পড়েছে নেট দুনিয়ায়।