হাঁটু মুড়ে প্রাণভিক্ষা কাশ্মীরি তরুণীর, গুলিতে ঝাঁঝরা করল জঙ্গিরা, দেখুন নির্মম ভিডিয়ো


দক্ষিণ কাশ্মীরে সোপিয়ান জেলায় উদ্ধার হয়েছে এক যুবতীর গুলিবিদ্ধ দেহ। ওই নির্মম ঘটনাটির ভিডিয়ো ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তা সামনে আসতেই উপত্যকায় সন্ত্রাসের নৃশংস ছবি ধরা পড়ল। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

শুক্রবার সকালে জৈনাপুরা এলাকায় আপেল বাগানে এক যুবতীর গুলিবিদ্ধ দেহ উদ্ধারপ করে পুলিস। মৃতের নাম ইশারত মুনির। ২৫ বছরের ইশারত ওই অঞ্চলেই থাকতেন। পুলিস জানিয়েছে, ঘটনাটি ভয়ঙ্কর। তদন্ত শুরু হয়েছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, নির্মমভাবে গুলি করে তাঁকে হত্যা করা হয়েছে। 

ওই ঘটনার পর ১০ সেকেন্ডের একটি ভিডিয়ো সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন জঙ্গিরা। বৃহস্পতিবার রাতে ভিডিয়োটি তোলা হয়েছে বলে প্রাথমিক অনুমান পুলিসের। ভিডিয়োয় দেখা গিয়েছে, সন্ত্রাসবাদীদের কাছে হাঁটু মুড়ে বসে প্রাণভিক্ষা চাইছেন ইশারত। কিন্তু যুবতীর কান্নায় সাড়া দেয়নি জঙ্গিরা। তাঁকে গুলিতে ঝাঁঝরা করে দেয় তারা। ঘটনার পর দক্ষিণ কাশ্মীরে নিঃশব্দতা গ্রাস করেছে। 

জানা গিয়েছে, অলবদর জঙ্গি সংগঠনের কমান্ডার জীনত-উল-ইসলামের আত্মীয়। গত ১৩ জানুয়ারি দক্ষিণ কাশ্মীরের কুলগামে জীনত-সহ তার সঙ্গীদের খতম করেছে সেনা। জীনতের তথ্য ওই যুবতী সেনাকে পাচার করেছে বলে মনে করেছে জঙ্গিরা। আর সে কারণেই তাঁকে হত্যা করে বদলা নিল তারা।