অস্ত্র হাতে ‘সিরিয়াল কিলার’ জামাই ঢুকে পড়ল বাড়িতে! একে একে নৃশংস খুন স্ত্রী-শ্বশুরকে


দিনদুপুরে অস্ত্র হাতে শ্বশুরবাড়িতে হানা দিয়ে স্ত্রী ও শ্বশুরকে নৃশংসভাবে কুপিয়ে খুন করল জামাই। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কোচবিহারের দিনাহাটার গোবরছড়া বাজার এলাকায়। বাড়ির উঠোনে পড়েছিল রক্তাক্ত দুটি দেহ। স্থানীয়রা পুলিশকে খবর দেওয়ার পর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

এদিন দিনদুপুরে এই ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে। উত্তেজিত জনতা এলাকায় ভাঙচুর চালায়। এই ঘটনায় অভিযুক্ত মাধব বিশ্বাস পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। কী কারণে এই খুন, তা জানতে তদন্ত শুরু করেছেন তদন্তকারী পুলিশ অফিসাররা

প্রাথমিকভাবে অনুমান, পারিবারিক বিবাদের জেরেই এই খুন। শ্বশুরবাড়িতে এসে খুন বঁটি নিয়ে স্ত্রীর উপর ঝাঁপিয়ে পড়ে মাধব। এলোপাথাড়ি কোপাতে থাকে স্ত্রীকে। মেয়ের আর্ত চিৎকার শুনে ছুটে আসেন শ্বশুর। তাঁকেই একইভাবে খুন করা হয়। মুহূর্তের মধ্যেই জোড়া খুন করে চম্পট দেয় মাধব।

স্থানীয়রা কিছু বুঝে ওঠার আগেই সে বেপাত্তা হয়ে যায়। এরপর পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ দেহ দুটি উদ্ধার করে হাসপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য। এই খুনের পিছনে কী কারণ, তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। কেন শ্বশুরবাড়িতে চড়াও হয়ে স্ত্রীর উপর হামলা, তার কারণ জানার চেষ্টা চালানো হচ্ছে।