৯৮ টাকায় দুর্দান্ত অফার নিয়ে হাজির বিএসএনএল


সম্প্রতি ৯৮ টাকার নতুন প্রিপেড প্ল্যান নিয়ে হাজির হয়েছে রাষ্ট্রায়াত্ত টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড। এই প্ল্যানে আগের থেকে বেশি সুবিধা দিতে শুরু করেছে বিএসএনএল। গোটা দেশের বিএসএনএল প্রিপেড গ্রাহকরা এই প্ল্যানের সুবিধা নিতে পারবেন। টেলিকম টকে প্রকাশিত এক রিপোর্টে জানানো হয়েছে নতুন ৯৮ টাকা প্ল্যানে আনলিমিটেড কল আর রোজ 2GB ডেটার সাথেই থাকছে ইরোস নাও সাবস্ক্রিপশান।

৯৮ টাকা প্ল্যানে বিএসএনএল গ্রাহকরা এবার আনলিমিটেড কল আর রোজ 2GB ডেটার সাথেই থাকছে বিনামূল্যে ইরোস নাও সাবস্ক্রিপশান। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৪ দিন। দিনের 2GB ডেটা শেষ হয়ে গেলে স্পিড কমে 80 kbps হয়ে যাবে।

আগে এই প্ল্যানে আনলিমিটেড কলের সাথেই দিনে 1.5GB ডেটা ব্যবহার করা যেত। প্ল্যানের ভ্যালিডিটি ছিল ২৬ দিন।

৯৮ টাকায় বিএসএনএল ছাড়াও জিও ও এয়ারটেল আকর্ষনীয় সুবিধা দিচ্ছে। জিও গ্রাহকরা ৯৮ টাকা প্ল্যানে আনলিমিটেড কল আর মোট 2GB ডেটার সাথেই থাকছে বিনামূল্যেসব জিও অ্যাপ সাবস্ক্রিপশান। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কলের সাথেই থাকছে দিনে ১০০ টি SMS ব্যবহারের সুবিধা।

এয়ারটেল গ্রাহকরাও ৯৮ টাকায় ২৮ দিউন ভ্যালিডিটি পাবেন। ৯৮ টাকায় মোট 5GB ডেটা দেবে এয়ারটেল। এই প্ল্যানে কোন দৈনিক লিমিট থাকছে না। আপাতত শুধুমাত্র অন্ধপ্রদেশ ও তেলেঙ্গানা সার্কেলের এয়ারটেল প্রিপেড গ্রাহকরা ৯৮ টাকা প্ল্যান ব্যবহার ক্রতে পারবেন। এর সাথেই ৯৮ টাকা প্ল্যানে এয়ারটেল গ্রাহকরা আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কল করতে পারবেন। কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই রিচার্জ করা যাবে। সাথে বিনামুল্যে পাবেন কোম্পানির এয়ারটেল টিভি সাবস্ক্রিপশান।