স্ত্রী ও শিশুকন্যাকে গলা কেটে খুন যুবকের, দেহ জ্বালিয়ে দিল প্রেমিকা


পরকীয়া সম্পর্কের জের। স্ত্রী ও মেয়েকে খুন করে দেহ জ্বালিয়ে দিল মুম্বইয়ের এক যুবক ও তার প্রেমিকা। বৃহস্পতিবার স্ত্রী ও তিন বছরের মেয়ের পোড়া মৃতদেহ উদ্ধার করে পুলিশ। অভিযুক্ত স্বামী ইলিয়াস সইদের বয়স ৩৮ বছর। সে ও তার প্রেমিকা আফরিনের (২২) সঙ্গে পরিকল্পনা করেই এই খুন বলে অনুমান করছে পুলিশ।

ছয় বছর আগে বিয়ে হয় ইলিয়াস ও তেহসিনের। বৃহস্পতিবার বড় মেয়েকে স্কুলে দিয়ে বাড়ি এসেছিলেন। সূত্রের খবর, স্ত্রী ও মেয়ের গলা কেটে খুন করে ইলিয়াস। ইলিয়াস খুন করে বেরোনোর পরই ফ্ল্যাটে পৌঁছয় তার প্রেমিকা আফরিন। পরিচয় গোপন রাখতে বোরখা, নিকাব, গ্লাভস পরে ঢোকে। তারপর রান্নার তেল ব্যবহার করে স্ত্রী ও মেয়ের শরীর জ্বালিয়ে দেয়। অন্য প্রমাণও জ্বালিয়ে দেওয়া হয়। অ্যাডিশনাল কমিশনার পুলিশ রবীন্দ্র শিশভে জানান, এই পরকীয়া সম্পর্ক নিয়ে দম্পতির মধ্যে রোজই অশান্তি হত। ৩৮ বছর বয়স ইলিয়াসের। স্ত্রী মাত্র ৩০। ২২ বছরের প্রেমিকার সঙ্গে কীভাবে সম্পর্কে জড়িয়ে পড়েন, জানা যায়নি। কিন্তু তার জেরেই যে এই খুন, তা নিয়ে কোনও দ্বিমত নেই। স্ত্রী তেহসিনের ফোন থেকে আত্মহত্যা করছে বলে ইলিয়াসকে একটি মেসেজ পাঠানো হয়। পুলিশের অনুমান, আত্মহত্যার ঘটনা সাজাতেই এই কাজ করেছে আফরিন। তারপর ফ্ল্যাটের বাসিন্দাদের চোখে ধুলো দেওয়ার জন্য অ্যাপার্টমেন্ট থেকে সিঁড়ি দিয়ে নামে সে। ফাইভ গার্ডেন্সের সামনে নিজের বোরখা ছুঁড়ে ফেলে দেয় সে।

অ্যাপার্টমেন্টের সামনের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, সকাল ১০টা ৩৫ মিনিট নাগাদ বিল্ডিংয়ে বোরখা পরিহিত এক মহিলাকে ঢুকতে দেখা যায়। ১১টা ১০ নাগাদ বেরোয় সে। ওই ট্যাক্সি ড্রাইভারের বয়ান থেকে জানতে পারে পুলিশ। তারপরই ধরা পড়ে আফরিন ও ইলিয়াস। জিজ্ঞাসাবাদের সময় সব অভিযোগ স্বীকার করে নেয় দুজনে।