পরিবারকে লুকিয়ে দ্বিতীয় বিয়ে, মা–স্ত্রীয়ের কাছে ধোলাই খেলেন বিজেপি বিধায়ক


প্রকাশ্য রাস্তায় নিজের মা ও স্ত্রীয়ের হাতে মার খাচ্ছেন এক বিজেপি বিধায়ক। অবিশ্বাস্য মনে হলেও এমন ছবি বাস্তবে ধরা পড়েছে। একইসঙ্গে শুনতে পাওয়া গিয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে মঞ্চে থাকার অধিকার তাঁর নেই। এই বিজেপি বিধায়কের নাম রাজু নারায়ণ থোসম। কিন্তু কেন তিনি নিজের মা ও স্ত্রীয়ের কাছে রাস্তায় দাঁড়িয়ে মার খাচ্ছেন?‌ পরিবার সূত্রে খবর, এই বিজেপি বিধায়ক পরিবারকে লুকিয়ে দ্বিতীয় বিয়ে করেছেন। যা জানতে পেরে বিধায়ক রাজু নারায়ণের মা ও প্রথম পক্ষের স্ত্রী প্রকাশ্য রাস্তায় তাঁকে মারধর করতে শুরু করেন। বিজেপি বিধায়কের এহেন হাল থেকে মহারাষ্ট্রের রাস্তায় দাঁড়িয়ে থাকা সাধারণ মানুষও মারধর শুরু করেন।

এই বিজেপি বিধায়ক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করে বাড়ি ফিরছিলেন। সঙ্গে ছিলেন তাঁর দ্বিতীয় পক্ষের স্ত্রী প্রিয়া সিন্ধে থোসম। সেদিন বিধায়ক রাজু জন্মদিনও ছিল। ফলে রাস্তার মধ্যেই দ্বিতীয় পক্ষের স্ত্রী প্রিয়া ও কর্মী– সমর্থকদের নিয়ে চলছিল আনন্দ। এমন সময় সেখানে হাজির হন রাজুর মা ও প্রথম পক্ষের স্ত্রী অর্চনা থোসম। তারপরই শুরু হয় উত্তম–মধ্যম। চড়, লাথি, ঘুষি পড়তে শুরু করে প্রিয়া ও রাজুর ওপর। তখন প্রিয়া করজোড়ে ক্ষমা চাইতে শুরু করেন। বিধায়কের মার খাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তা ভাইরাল হয়ে যায়। এই মার খেয়ে এখন রাজু ও প্রিয়া হাসপাতালে চিকিৎসাধীন। 
দলের পক্ষ থেকে কিশোর তিওয়ারি বলেন, '‌আমরা রাজুর প্রথম পক্ষের স্ত্রীর পাশেই আছি। উনি একজন স্কুলের শিক্ষিকা। তাছাড়া রাজু–অর্চনার দুই সন্তান রয়েছে। তাই ৪৮ ঘন্টার মধ্যে রাজু যদি এই সমস্যার ইতি না টানেন, তাহলে আমরা প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানাবো।'‌