ঘুমের মধ্যেই লোহার রড দিয়ে পিটিয়ে খুন করা হল যুগলকে


ভ্যালেন্টাইনস ডে–এর আগেই ওড়িশায় এক বাড়ি থেকে উদ্ধার হল প্রেমিক যুগলের দেহ। ঘটনাটি ঘটেছে বালাশোর শহরের রানিপাটনা এলাকায়। 

পুলিস জানিয়েছে, মঙ্গলবার রাতেই ওই দু'‌জনকে লোহার রড দিয়েই বেধড়ক পেটানো হয়। সেই সময় তাঁরা ঘুমোচ্ছিলেন বলে জানা গিয়েছে। পুলিস ও ফরেন্সিকের দল ঘটনাস্থলে যায় এবং নমুনা সংগ্রহ করে নিয়ে যায়। তদন্ত শেষ হওয়ার পরই খুনের উদ্দেশ্য ও অন্য বিষয়গুলি বলা যাবে বলে জানান পুলিসের এক শীর্ষ কর্তা। যদিও এই ঘটনায় মৃতা লক্ষ্মীপ্রিয়া সাহুর স্বামী কৈলাশ চন্দ্র সাহুকে গ্রেপ্তার করে জেরা করছে পুলিস। মৃত ব্যক্তির নাম প্রদীপ কুমার দে। তিনি দুর্গাদেবী গ্রামের বাসিন্দা।

পুলিস সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত কৈলাশ ও লক্ষ্মীপ্রিয়া তারাও দুর্গাদেবী গ্রামেই থাকত। কিন্তু তারা বালাশোরের ব্যাঙ্ক কলোনিতে বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করে। বেশ কিছু বছর ধরে কৈলাশ বাইরে কাজ করত এবং তার স্ত্রী একটি বেসরকারি সংস্থায় চাকরি করতেন। স্ত্রীর বিবাহ–বর্হিভূত সম্পর্ক রয়েছে, এই সন্দেহে কৈলাশের সঙ্গে প্রায়ই ঝগড়া হত লক্ষ্মীর। পুলিসের প্রাথমিক অনুমান, প্রদীপ কুমারই লক্ষ্মীর সেই প্রেমিক। তবে খুনের উদ্দেশ্য কি তা এখনও স্পষ্ট নয়। তদন্ত চলছে।