ঝোপের আড়ালে উঁকি মারতেই মিলল জোড়া দেহ!


ঝোপের আড়াল থেকে উদ্ধার জোড়া মৃতদেহ। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের হলদিয়াতে। পুলিস সূত্রে জানা গিয়েছে, দেহ দুটি দুই যুবকের। স্থানীয়দের অভিযোগ, এলাকায় সমাজ বিরোধীদের কার্যকলাপ খুব বেড়ে গিয়েছে। তাঁরাই এঘটনা ঘটিয়েছে বলে দাবি এলাকাবাসীর।

জানা গিয়েছে, হলদিয়ার ঝিকুরখালিতে একটি ঝোপের আড়াল থেকে উদ্ধার হয় দেহ দুটি। মৃত দুই যুবকের নাম দিলীপ বারোই ও  সুজিত মণ্ডল। দিলীপ বারোইয়ের ঝিকুলখালিতেই। একটি খাবারের দোকান চালাত সে। অন্যদিকে  সুজিত মণ্ডলের বাড়ি উত্তর ২৪ পরগনার বারাসতে।  কর্মসূত্রে হলদিয়াতে ভাড়া থাকত সে।

এদিন সকালে স্থানীয় বাসিন্দাদের চোখেই প্রথম দেহ দুটি নজরে আসে। ঝোপের আড়ালে দেহ দুটি পড়ে থাকতে দেখেন তাঁরা। সঙ্গে সঙ্গে পুলিসে খবর দেন স্থানীয়রা। দুর্গাচক থানার পুলিস এসে দেহ দুটি উদ্ধার করে। পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃতদেহের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

দুই যুবকের মাথায় ও পিঠে আঘাত রয়েছে।  প্রাথমিক তদন্তের পর মনে করা হচ্ছে,  ধারালো কোনও অস্ত্র দিয়ে ওই দুই যুবকের মাথায় ও পিঠে আঘাত করা হয়। যার ফলেই ওই দুই যুবকের মৃত্যু হয়।  স্থানীয় বাসিন্দারা এই ঘটনার পিছনে এলাকার দুষ্কৃতীদের হাত রয়েছে বলে দাবি করেছেন। তাঁদের অভিযোগ, রাত হলেই এলাকায় মদ্যপদের দৌরাত্ম্য বাড়ে। সব জেনেশুনেও নিষ্ক্রিয় প্রশাসন।