বান্ধবীদের তুষারপাত দেখাতে কয়েক লাখ টাকার সুপার বাইক চুরি, রাজধানীতে গ্রেফতার ২


বান্ধবীদের নিয়ে বাইকে চড়ে উত্তরাখণ্ডে তুষারপাত দেখতে যাওয়ার পরিকল্পনা ভেস্তে গেল রাজধানীর ২ তরুণের। উল্টে তারা এখন দিল্লি পুলিসের জালে। অভিযোগ, বিপুল দামের স্পোটর্স বাইক চুরির।

শুক্রবার দিল্লির উত্তমনগরে ফাঁদ পেতে রবি সিং ভাদোরয়া(২৭) ও সুখবিন্দর সিংকে(২৩) ধরে ফেলে পুলিস। দিল্লি পুলিসের কমিশনার(দ্বারকা) অ্যান্টো অ্যালফোনসে সংবাদমাধ্যমে জানিয়েছেন ওই দুই যুবকের হেফাজত থেকে একাধিক চুরির বাইক উদ্ধার করা হয়েছে।

জেরায় ওই দুই যুবক জানিয়েছে, বান্ধবীদের সঙ্গে প্রায়ই তারা রাজধানীর বাইরে ঘুরতে যেত। কিন্তু জমছিল না। তাই তারা ঠিক করে বাইকে চড়ে হিমাচলপ্রদেশ বা উত্তরাখণ্ডের কোনও একটি জায়গায় তুষারপাত দেখতে যাবে। ঠিক হয় বান্ধবীদের চমকে দেওয়ার জন্য সুপার বাইক জোগাড় করবে। এতে পাহাড়ী রাস্তায় যাওয়াও সুবিধে হবে। বিপুল দামের ওই বাইক জোগাড় করার রাস্তা কী! চুরি করার সিদ্ধান্ত নিয়ে ফেলে তারা।

পুলিস জানিয়েছে, চুরি করা বাইক নিয়ে পাহাড় থেকে ঘুরে এসে তা বেচে দেবে বলে পরিকল্পনা করেছিল ওই দুই যুবক। শুধু তাই নয়, ওই দুই যুবকের নেশাই ছিল দামী বাইক চুরি করে তাতে বান্ধবীদের নিয়ে ঘুরে পরে তা বেচে দেওয়া। তাদের কাছ থেকে ৬টি বাইক ও একটি স্কুটার উদ্ধার করা হয়েছে।