কাঠমিস্ত্রীকে কিডন্যাপ করে খুনের হুমকি, গ্রেপ্তার ছয় যুবতী


যুবককে কিডন্যাপ করে খুনের হুমকি দিয়ে গ্রেপ্তার আইটি সংস্থার ছয় যুবতী। অভিযোগ, কয়েকদিন ধরে ওই কাঠমিস্ত্রী ছেলেটি মহিলার পিছু নিয়েছিল। তাঁকে উচিত শিক্ষা দিতেই এভাবে কিডন্যাপ করা হয়। একটি বহুজাতিক সংস্থায় কাজ করেন ওই মহিলা। তারপর কোথাও থেকে নম্বর জোগাড় করে ফোন করা শুরু করে। বারবার দেখা করার অনুরোধ করতে থাকে। ঘটনাটি সেকেন্দ্রাবাদের।

ছেলেটির নাম ভি সাই কুমার। বয়স মাত্র ২৩ বছর। পেশায় কাঠমিস্ত্রী। মহিলা হায়দরাবাদের একটি বড় বহুজাতিক সংস্থায় কাজ করেন বলে জানা গিয়েছে। ওই মহিলাকে দেখে ভাল লেগে যায় সাই কুমারের। এরপর প্রত্যেকদিন অনুসরণ করতে থাকেন তিনি। কোনওভাবে ওই মহিলার ফোন নম্বরও জোগাড় করেন ওই যুবক। বারবার ওই মহিলাকে দেখা করার অনুরোধ করেন তিনি। দীর্ঘদিন এমন চলতে থাকায় মাথা ঠিক রাখতে পারেনি মহিলা। ছেলেটিকে উচিত শিক্ষা দিতে আরও পাঁচ বন্ধুর সঙ্গে পরিকল্পনা করেন। তারপর সেকেন্দ্রাবাদের একটি অচেনা জায়গায় ছেলেটিকে ডাকে ওই মহিলা। নিজের পাঁচ বন্ধুকে নিয়ে সেখানে হাজির হয়। ভাল লাগার দুর্বলতা কাজে লাগিয়ে চূড়ান্ত হেনস্থা করা হয় ওই যুবককে। খুনের হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ।

গোপালপুরম এলাকার অ্যাসিস্টেন্ট পুলিশ কমিশনার বলেন, "মহিলা ও তার বন্ধুরা ছেলেটিকে মেরে ফেলতে চেয়েছিল। কোনওভাবে পালিয়ে বেঁচেছে। তারপরই হাসপাতালে ভরতি হয়েছে ওই যুবক। মহিলা ও তাঁর পাঁচ বন্ধুকে গ্রেপ্তার করা হয়েছে।" তাদের নামে খুনের চেষ্টার মামলা দায়ের করা হয়েছে। কিন্তু কে পুলিশের কাছে এই সংক্রান্ত অভিযোগ জানিয়েছে, তা পরিষ্কার নয়। চিকিৎসারত যুবকের দিকে নজর রাখছে পুলিশ।